Main Menu

পৌরসভা’ ঘোষণা হওয়ায় বিশ্বনাথে জাতীয় পার্টির আনন্দ মিছিল-মিষ্টি বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ পৌরসভায় উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা সদরের নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সমান থেকে শুরু হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাসিয়া ব্রিজের উপর পথসভা অনুষ্ঠিত হয় এবং সভা শেষে মিষ্টি বিতরণ করা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে সভায় বক্তারা বলেন- ইয়াহ্ইয়া চৌধুরীর এমপি নির্বাচিত হওয়ার পরই অবহেলিত বিশ্বনাথকে পৌরসভায় উন্নীত করতে চেষ্টা শুরু করেন। পরবির্ততে তিনি সংসদ সদস্য নির্বাচিত না হয়েও বিশ্বনাথবাসীর কাঙ্খিত স্বপ্ন পূরণ করতে অক্লান্ত পরিশ্রম করে যান। যার ফলে আজ বিশ্বনাথকে পৌরসভায় উন্নীত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। আমরা উপজেলাবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী সহ সংশ্লিষ্ট সকলের কাছে চির কৃতজ্ঞ।
উপজেলা জাতীয় পার্টির সমন্বয়কারী এস এম আরশ আলী বাবলুর সভাপতিত্বে ও সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাললের পরিচালনায় সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক সহ-সভাপতি আব্দুল মন্নান, সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার।
মিছিল ও সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়া, রুবেল আহমদ আফজল, শরিফ উদ্দিন, মীর খোকন, নাজিম চৌধুরী, আব্দুল বারি মেম্বার, নাছির উদ্দিন মেম্বার, প্রদীপ চন্দ্র দে, মতছির আলী, আরব আলী, আনোয়ার আলী, কামরুজ্জামান, আব্দুল হাই, লালা মিয়া, হাফিজ আহমদ, হাবিবুর রহমান মুন, জুনাব আলী, রিপন চন্দ্র দে, সোহাগ আহমদ, সুহেল আহমদ, মিজান বিন আফরোজ চৌধুরী, সাহিদ আলী, ফয়জুল ইসলাম, নোমান আহমদ, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ সহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।






Comments are Closed