Main Menu

পুলিশের অভিযানে কাজিরবাজার থেকে ৫ জুয়াড়ি আটক

প্রেস বিজ্ঞপ্তি : সিলেট নগরী থেকে শিলং তীর খেলার অপরাধে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যা ৬ টায় কাজিরবাজার কাঠালহাটা নামক স্থানে অভিযান তাদের গ্রেপ্তার করা হয়। এমন তথ্য বুধবার (২১ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে এসএমপি পুলিশ।

সে সময় তাদের কাছ থেকে শিলং তীর নামক জুয়া খেলার নাম্বার লিখা প্যাডের ৩০ পাতা, তীর খেলায় ব্যবহৃত প্যাডের মুড়ি বহি ৫টি, ১টি ক্যালকুলেটর, ২টি স্টীলের স্কেল এবং জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন নোটের সর্বমোট নগদ ৮৬০ টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, নগরীর কাজিরবাজার কাঠালহাটা এলাকার লাজি গৌড়ের ছেলে অর্পন গৌড় (২৮), কাজিরবাজার মোগলটুলা এলাকার মৃত আ. আজিজের ছেলে মো. সুজাত আহমদ (৪০), একই এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে জীবন আহমদ (২৫), সুনামগঞ্জের তাহিরপুর থানার পাঠাবোকা গ্রামের মৃত মো. সালাহ উদ্দিনের ছেলে মো. সাজ্জাদুর রহমান (২৬) এবং চাঁদপুর সদর থানার বালিয়া গ্রামের মো. মন্তাজ ভূইয়ার ছেলে মো. মনসুর (৩৫) বর্তমানে সে কাজিরবাজার মোগলটুলা এলাকায় বসবাস করছে।

এদিকে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।






Related News

Comments are Closed