Main Menu

পা হারানো রাসেলকে আরো ৫ লাখ টাকা দিল গ্রিন লাইন

হলিবিডি ডেস্কঃ
বাস চাপায় পা হারানো প্রাইভেটকার চালক রাসেলকে আরো ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছে গ্রিন লাইন কর্তৃপক্ষ। এর আগে রাসেলকে ৫ লাখ টাকা দিয়েছিলেন তারা।

আজ সোমবার (২৯ জুলাই) বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কেএম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চে এ টাকা হস্তান্তর করা হয়। এ সময় ৫ লাখ টাকার চেক রাসেলের হাতে তুলে দেন গ্রিন লাইনের আইনজীবী পলাশ চন্দ্র রায়।

পরে আদালত বলেন, বাকী ৪০ লাখ টাকা প্রতি মাসে ৫ লাখ টাকা কিস্তি করে রাসেলকে দিতে হবে। একইসঙ্গে এই মামলার পরবর্তী শুনানির জন্য আদালত ১৭ অক্টোবর দিন ধার্য করেন।

গত ২১ জুলাই রাসেলকে ৫ লাখ টাকার প্রথম কিস্তি পরিশোধ করতে গ্রিন লাইন কর্তৃপক্ষকে এক সপ্তাহ সময় দেন হাইকোর্ট। কিন্তু প্রথম কিস্তির টাকা এখনও পরিশোধ করেনি গ্রিন লাইন কর্তৃপক্ষ।

গত ২৫ জুন প্রতি মাসে ৫ লাখ টাকা করে বাকী ৪৫ লাখ টাকা গ্রিন লাইন কর্তৃপক্ষকে বাসচাপায় পা হারানো প্রাইভেটকার চালক রাসেল সরকারকে পরিশোধ করতে বলেন হাইকোর্ট। প্রতি মাসের ৭ তারিখের মধ্যে টাকা পরিশোধ করে প্রতিমাসের ১৫ তারিখে তা আদালতকে জানাতে বলা হয়। আদালতে রাসেলের আইনজীবী বলেছিলেন, ‘মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে কথাকাটাকাটির জেরে গ্রিন লাইন পরিবহনের বাসচালক ক্ষিপ্ত হয়ে প্রাইভেটকার চালকের ওপর দিয়েই বাস চালিয়ে দেয়। এ ঘটনায় হাইকোর্টে রিট দায়ের করা হলে গত বছরের ১৪ মে বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি একে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ রুল জারি করেছিলেন।

এরপর হাইকোর্ট রুলের শুনানি নিয়ে ভিন্ন একটি বেঞ্চ রাসেলকে ক্ষতিপূরণ বাবদ ৫০ লাখ টাকা দেওয়ার নির্দেশ দেন।






Related News

Comments are Closed