Main Menu

পলাতক আসামিদের হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধিঃ বরগুনার আলোচিত রিফাত হত্যার পলাতক আসামীদের হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দেন ভারপ্রাপ্ত বিচারক মোঃ ইয়াসিন আরাফাত । এ বিষয়ে মামলার বাদী পক্ষের আইনজীবী মজিবুল হক কিসলু জানান রিফাত হত্যা মামলার ধার্য তারিখে বরগুনা জেলা কারাগারে থাকা আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এছাড়াও এ মামলায় জামিনে থাকা আয়েশা সিদ্দিকা মিন্নিও আদালতে হাজির হন। ধার্য তারিখে আদালতে এ মামলার প্রধান আসামি রাকিবুল হাসান ওরফে রিফাত ফরাজী ও ৪ নম্বর আসামি রেজওয়ান আলী খান ওরফে টিকটক হৃদয়ের জামিন আবেদন করা হয়। মামলার মূল নথি নিম্ন আদালতে না থাকায় পরবর্তী তারিখে জামিন শুনানি ধার্য্য করেন বিচারক। এ মামলায় অভিযুক্ত মোঃ নাইম ও মুসা নামের দুই আসামি এখনো পলাকত রয়েছেন। মামলার পরবর্তী তারিখ ধার্য্য করা হয় ৩১ অক্টোবর।

তিনি আরও বলেন একই সঙ্গে এ মামলার প্রাপ্তবয়স্ক তিন নম্বর আসামি মোহাইমিনুল ইসলাম ওরফে সিফাতের বিরুদ্ধে ২০১৭ সালে দায়ের করা একটি হত্যাচেষ্টা মামলায় পুলিশ তাকে গ্রেফতার দেখিয়েছে।

গত ২৬ জুন রিফাত হত্যাকাণ্ড সংগঠিত হয়। এরপর গত ১ সেপ্টেম্বর বহুল আলোচিত এ মামলায় ২৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। ২৪ আসামির মধ্যে ১৫ আসামিকে গ্রেফতার করে পুলিশ। এরপর আদালত পলাতক আসামিদের মালামাল জব্দের আদেশ দিলে সাতজন পলাতক আসামি আদালতে আত্মসমর্পণ করেন।






Related News

Comments are Closed