Main Menu

ন্যায় বিচার পেতে এই নারী প্রতিদিন মাথা ন্যাড়া করেন

বহির্বিশ্ব ডেস্ক : এক নারী ন্যায় বিচার পাওয়ার আশায় এবং প্রতিবাদের ভাষা হিসেবে প্রতিদিন সকালে মাথা কামান। তার এই অভিনব প্রতিবাদ যদি সরকার ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করবে!

ঘটনাটি ভারতের উত্তর প্রদেশে ঘটেছে। এক প্রতিবেদনে জানা গেছে, ওই নারী তার মাথার চুল গজাতে দেবেন না যতদিন না তার বাবার খুনিদের বিরুদ্ধে পুলিশ কোনো পদক্ষেপ নিচ্ছে।

ওই নারী বলেছেন, আমি আমার বাবার খুনের বিচার চেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং মাইনরটি কমিশন বরাবর আবেদন করেছি।

তিনি অভিযোগ করেন, জমিজমা সংক্রান্ত কারণে তার বাবাকে খুন করা হয়। পুলিশি অভিযোগে প্রতিবেশী ভিরেন্দ্র কুমার ও রাজিব কুমারের নাম উল্লেখ করা হয়েছে। তার বাবাকে খুন করে বাড়ির ছাদ থেকে তারা ফেলে দেয় বলেও অভিযোগ করেন তিনি।

এক প্রতিবেদনে বলা হয়েছে, গত মাসে উত্তর প্রদেশের নওবাদ থানা এলাকায় ওই খুনের ঘটনা ঘটেছে। সেখানে একটি মূক ও বধির স্কুল তিনি পরিচালনা করেন।

এদিকে ওই নারীর মাথা কামানোর এই অভিনব প্রতিবাদের কথা উত্তরপ্রদেশজুড়ে ছড়িয়ে পড়েছে। সংশ্লিষ্ট ব্যক্তিদের দৃষ্টি আকর্ষণ করতেই ওই যুবতীর এই অভিনব পন্থা, যা এরই মধ্যে সবার নজর কেড়েছে।

পুলিশ বলছে, এখনো অপরাধীদের গ্রেফতার করা যায়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।






Related News

Comments are Closed