নুসরাতের বিয়ে ১৯ জুন

প্রকাশিত হয়েছে : ১১:৫৮:০০,অপরাহ্ন ১১ জুন ২০১৯ | সংবাদটি ২৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করতে যাচ্ছেন। এখবর সবার জানা, নতুন খবর হচ্ছে আর একদিন পর অর্থাৎ বৃহস্পতিবার এই অভিনেত্রীর গায়ে হলুদ।

জানা গেছে, আগামী ১৯ জুন, ইস্তানবুলে নিখিল জৈনর সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন এই নায়িকা। এর আগে ১৩ জুন, সকালে কলকাতায় তার নিজের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হবে। প্রিয় বান্ধবী চিত্রনায়িকা মিমি চক্রবর্তী উপস্থিত থাকবেন গায়ে হলুদের অনুষ্ঠানে।

জানা গেছে, ইস্তানবুলে ১৭ জুন, বিলাসবহুল ইয়টে পার্টির আয়োজন করা হবে। ১৮ জুন, মেহেদি ও সংগীত অনুষ্ঠান আর ১৯ জুন, বিয়ে। ইস্তানবুলেও মিমি উপস্থিত থাকবেন, এমনটাই জানা গেছে। কলকাতার নায়িকাদের মধ্যে সবচেয়ে ব্যয়বহুল বিয়েটা নুসরাতই করতে যাচ্ছেন।

অনেকেই জানেন এটা নুসরাতের দ্বিতীয় বিয়ে। আগের বিয়ের কথা অবশ্য নুসরাত প্রকাশ্যে কোনো দিনই স্বীকার করেননি। জানা গেছে, বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিলো তার। ভিক্টর পেশায় এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তবে জনসমক্ষে পরস্পর লিভ-ইন সম্পর্কে আছেন এমনটাই বলতেন। সংবাদমাধ্যমের সামনে অবশ্য বিয়ের কথা স্বীকার করেননি নুসরাত।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com