এই মাত্র পাওয়া খবর
|
সর্বশেষ
ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মুরাদ ও সেলিনার জয়।         মাছে ফরমালিন বা অন্য বিষাক্ত কিছু মেশালে দুই বছরের জেল অথবা ৫ লাখ টাকা জরিমানা         অসাধু ব্যবসায়ীদের যারা সাহায্য করেছেন তারাও দায়ী। উভয়েরই বিচার করা হবে। আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নেবো।’অর্থমন্ত্রী         বিশ্ব ৬০টি দেশে বাংলাদেশে উৎপাদিত পাট ও পাটজাত পণ্য ব্যবহৃত হচ্ছে ।।বস্র ও পাটমন্রী।।         ১২টাকার ইনফেকশন ১০০০টাকা বিক্রি জরিমানা করছে মাজিট্রেইট         দ্বিতীয় বার ভাইস চেয়ারম্যান পদে সাহেদ খান বিজয়ী         পদ্মা সেতুর নবম ও দশম স্প্যান স্থাপন করা হয়েছে আরো দুটি স্প্যান স্হাপন শেষ হল।         সিলেটের ১২ উপজেলার মধ্যে ৭ উপজেলায় নৌকার প্রতীকের প্রার্থীরা ও ৫টি নৌকাকে চিনিয়ে বিদ্রোহী প্রার্থী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।         কুলাউড়া উপজেলা নির্বাচনে নৌকা’র বিদ্রোহী প্রার্থী সলমান জয়ী         ইকবাল চৌধুরীর ৩৯তম জন্মদিন আজ         সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় কাপ পিরিচের জয় প্রতিদ্বন্দ্বিতায় নেই নৌকা         সিলেটের ১২ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী যারা         মন্ত্রী পরিষদে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে         গোলাপগঞ্জে শান্তিপুর্ণ ভোট শেষে চলছে গণনা, ফলাফলের অপেক্ষায় প্রার্থীরা         মানিকগঞ্জের সিঙ্গাইরে ১৬২ মেগাওয়াট ক্ষমতাসম্পন্ন একটি বিদ্যুৎ কেন্দ্র বাস্তবায়নের লক্ষ্যে ১৮ মার্চ বিদ্যুৎ ভবনের বোর্ড সভাকক্ষে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর সাথে মানিকগঞ্জ পাওয়ার বিদ্যুৎ ক্রয় চুক্তি (পিপিএ) স্বাক্ষরিত হয়েছে।        

নুনু মিয়ার সমর্থনে ‘নৌকা-নৌকা’ স্লোগানে মুখরিত বিশ্বনাথের আমতৈল

প্রকাশিত হয়েছে : ৫:৩২:৫৩,অপরাহ্ন ১২ মার্চ ২০১৯ | সংবাদটি ১৭ বার পঠিত

বিশ্বনাথ প্রতিনিধি
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকার বিজয় মানে উন্নয়ন, নৌকার বিজয় মানে নিরাপদে বসবাস, নৌকার বিজয় মানে শান্তির বার্তা, নৌকার বিজয় মানে নিজের প্রাপ্য অধিকার পাওয়ার নিশ্চয়তা। তাই দেশবাসী বার বার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করে জাতির জনকের কন্যা শেখ হাসিনাকে একাধিকবার প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। সেই ধারাবাহিকতায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনীত প্রার্থী নৌকার মাঝি এস এম নুনু মিয়াকে বিজয়ী করলে বিশ্বনাথবাসী পাবেন মেঘা মেঘা উন্নয়ন প্রকল্প। আর শতভাগ সততা, সচ্ছন্নতা ও জবাবদিহিতার মাধ্যমে সেই উন্নয়নমূলক প্রকল্পগুলো বাস্তবায়ন করে বিশ্বনাথ উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে। তাই নৌকার বিজয় সুনিশ্চিত করতে মুখরিত হওয়া আমতৈল বাজারের ‘নৌকা-নৌকা’ স্লোগান উপজেলার সর্বত্র তুলতে হবে ঐক্যবদ্ধভাবে। কারণ স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয় ছাড়া অবহেলিত বিশ্বনাথ উপজেলার উন্নয়ন সম্ভব নয়।
৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নৌকার মাঝি এস এম নুনু মিয়ার ‘নৌকা প্রতীকের’ সমর্থনে মঙ্গলবার রাতে উপজেলার আমতৈল বাজারে রামাপাশা ইউনিয়ন আওয়ামী লীগ ও বৃহত্তর আমতৈল গ্রামবাসীরর উদ্যোগে আয়োজিত সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
প্রধান বক্তার বক্তব্যে নৌকার মাঝি এস এম নুনু মিয়া বলেন, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। যতবারই নৌকায় বিজয়ে আওয়ামী লীগ সরকার গঠন করেছে, ততবারই দেশবাসী নিজেদের পাপ্য অধিকার ও উন্নয়ন পেয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মানুষ আস্তাশীল বলেই ৪র্থ বারের মতো তাঁকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে আপনারা আমাকে শান্তির প্রতীক নৌকা ভোট দিয়ে নির্বাচিত করলে আমি শতভাগ সততা, সচ্ছতা ও জবাবদিহিতায় সমবন্টনের মাধ্যমে উন্নয়ন উপহার দেব। আর তা শুধু নিজের কথায় নয়, কাজের মাধ্যমে প্রমান করব।
রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সাবেক সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্নার যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সহ সভাপতি আখদ্দুছ আলী, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, কার্যনির্বাহী কমিটির সদস্য রিয়াজুল হক, এমদাদুল হক, নিজাম উদ্দিন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, সাবেক চেয়ারম্যান আনোয়ার খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, রামপাশা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক রাকিব আলী, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি নূর উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহন মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহফুজুর রহমান দুলু, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরব খান।
সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শামছুল ইসলাম মঙ্গল, বশির উদ্দিন, আলা উদ্দিন, দুদু মিয়া, বাহরাম উদ্দিন, সিরাজ মিয়া, গেদা মিয়া, যুবলীগ নেতা আবুল কাশেম মেম্বার, রিয়াজ মিয়া, মৌরশ আলী, বকুল মিয়া, আল-মনসুর, আমিনুর রহমান ইমরান, মোহাম্মদ আলী, মোছা মিয়া, মঈনুল ইসলাম, আবদুল খালিক, নজরুল ইসলাম, মোহাম্মদ আলমগীর, তোফায়েল আহমদ, আবদুল আহাদ, আল-আমীন, ছানাউর রহমান, হুমায়ুন আহমদ, এমদাদ হোসেন, ইউনুছ আলী, শানুর আলী, মুরাদ মিয়া, হাছন আলী, মাসুক মিয়া, ছাত্রলীগ নেতা দুদু মিয়া, মিয়াদ আহমদ, জাহানুর রহমান, সরফ উদ্দিন সৌরভ, আবুল মিয়া, শহিদ আলম, মোসাদ্দিক হোসেন, সুহেল আহমদ, হেলাল মিয়া, হুমায়ুন আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com