Main Menu

নিষিদ্ধের বিষয়ে মুখ খুললেন সাকিব

হলিবিডি অনলাইন ডেস্ক :: সব ধরনের ক্রিকেট থেকে সাকিব আল হাসানকে আইসিসি দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করার পর মঙ্গলবার (২৯ অক্টোবর) গণমাধ্যমের মুখোমুখি হয়ে শুধু লিখিত বক্তব্যটুকু পড়ে গিয়েছিলেন সাকিব আল হাসান। এরপর অনেক কিছু ঘটে গেছে। শাস্তির প্রতিবাদে বিক্ষোভও করেছেন ভক্তরা। অনেকেই এর পেছনে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের ভূমিকা খুঁজে বের করার চেষ্টা করছেন। এতকিছুর মধ্যে সাকিব ছিলেন নীরব। এবার তিনি মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটা পোস্ট দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন।

সাকিবের ভেরিফাইড পেজে দেওয়া স্ট্যাটাস হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো-
আমার সকল সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা,
আমি এই বলে শুরু করতে চাই যে, আমার ও আমার পরিবারের দুঃসময়ে আপনাদের নিঃস্বার্থ সমর্থন ও ভালোবাসায় আমি আপ্লুত। দেশের হয়ে প্রতিনিধিত্ব করার মর্ম গত কয়েকদিনে আমি সবচেয়ে ভালোভাবে অনুভব করতে পেরেছি।
আমি সবাইকে শান্ত থাকা ও ধৈর্য ধরার অনুরোধ করছি যারা আমাকে দেওয়া শাস্তির কারণে অসন্তোষ প্রকাশ করছেন।

আমি নিশ্চিত করতে চাই, আইসিসির দুর্নীতি বিরোধী ইউনিটের পুরো তদন্ত প্রক্রিয়াটা অত্যন্ত গোপনীয় এবং শাস্তি ঘোষণার মাত্র কদিন আগে খোদ বিসিবি বিষয়টি সম্পর্কে জানতে পারে। সেই সময় থেকে বিসিবিই আমাকে সবচেয়ে বেশি সমর্থন জুগিয়ে যাচ্ছে এবং এজন্য আমি কৃতজ্ঞ।
আমি বুঝতে পারি, কেনো আমাকে এত মানুষ সাহায্য করতে চাইছেন এবং সেটার মূল্যায়ন আমি করি। যাইহোক, সবকিছুর একটা প্রক্রিয়া আছে। আর আমি আমাকে দেয়া শাস্তি মেনে নিয়েছি, কারণ এটা যৌক্তিক ছিলো।

এখন আমার একমাত্র লক্ষ্য, মাঠে ফেরা এবং ২০২০ সালে বাংলাদেশের হয়ে খেলা। ততদিন পর্যন্ত আমাকে হৃদয়ে রাখবেন, প্রার্থনায় রাখবেন।
ধন্যবাদ।

.
সুত্র:- সময় সংবাদ






Related News

Comments are Closed