Main Menu

নিককে ডিভোর্স দিচ্ছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : প্রথম বিবাহবার্ষিকীর আগেই স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য এই প্রথম নিক প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর নতুন নয়! বিয়ের মাস চারেকের মধ্যেই শোনা যায় এই তারকা দম্পতির বিচ্ছেদের কথা।

ভারতীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, নিক-প্রিয়াঙ্কার সম্পর্কটা ঠিক ইঁদুর-বেড়ালের মতো। এটা তাদের ঘনিষ্ঠ বন্ধুদের অনেকের কথাতেই প্রকাশ পেয়েছে বহুবার। এই ঝগড়া তো এই প্রেমে গদগদ! কয়েকমাস পর যাদের প্রথম বিবাহবার্ষিকী ঘটা করে পালন করার কথা তারাই কি না একে অপরের প্রতি বিরক্ত!

সূত্র বলছে, বিবাহিত জীবনে অনেক কিছুই ঠিকঠাক নেই নিক-প্রিয়াঙ্কার মধ্যে। তারা ঝগড়া করছেন প্রায় সবকিছু নিয়েই। নিজেদের ওয়ার্ক শিডিউল, পার্টি অ্যাটেন করা, একসঙ্গে সময় কাটানোর মতো সময় বার না করতে পারা- এমন সবকিছু নিয়েই তুমুল অশান্তির কালোঝড় বইছে নিক-প্রিয়াঙ্কার ৪৫ কোটির দামের বেভারলি হিলসের বাংলোয়।

প্রিয়াঙ্কা দুই মাস ভারতে থাকেন তো নিক যুক্তরাষ্ট্রে। অনেক সময়েই একে অপরকে ছাড়া কাটাতে হয়। বিশেষ করে পার্টি করাই নিক-প্রিয়াঙ্কার ঝামেলার মূল কারণ। প্রিয়াঙ্কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়।

অন্যদিকে নিকও নাকি খুব বদমেজাজী। সব মিলিয়ে নাজেহাল প্রিয়াঙ্কা। তাই নিককে হুমকি দিয়ে রেখেছেন প্রিয়াঙ্কা যে নিক যদি তার এসব অভ্যাস বাদ দিতে না পারেন, তাহলে তিনি ছেড়ে চলে যাবেন।

অনেকেই বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তার আরো বেশি করে নিককে জানা ও বোঝা উচিত ছিল বিয়ের আগে। তবে বাতাসে বিচ্ছেদের খবর ভাসলেও তা মানতে নারাজ নিক-প্রিয়াঙ্কা ঘনিষ্ঠরা।






Related News

Comments are Closed