Main Menu

নগর আ’লীগের বর্ধিত সভায় সিটি মেয়র কোন অজুহাত নয় ১৫ নভেম্বরের মধ্যে সকল ওয়ার্ডের সম্মেলন শেষ করতে হবে

হলিবিডি ডেস্কঃ নগর আ’লীগের বর্ধিত সভায় সিটি
মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, কোন অজুহাত নয় ১৫ নভেম্বরের মধ্যে সকল ওয়ার্ডের সম্মেলন শেষ করতে হবে। যারা মাদক, সন্ত্রাস, জঙ্গি এবং ভূমিদস্যুতার সাথে জড়িত তাদের কোন অবস্থাতে সদস্য টিকিট দেয়া যাবে না। দলীয় প্রধান দেশরতœ জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশিত পথেই সংগঠন ও দেশ চলবে। এর ব্যতয় হলে তার দল করার কোন প্রয়োজন নেই। তিনি আরো বলেন, স্থানীয় ও জাতীয় নির্বাচনে জলাবদ্ধতা নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ, ইজি বাইকের লাইসেন্সসহ এক রংয়ের হুড ব্যবহার এবং রিকসা থেকে মোটর অপসারণসহ নানাবিধ নির্বাচনী ইস্তেহার দেয়া হয়েছিলো। জনগণ আমাদের প্রতিশ্র“তি পেয়ে ভোট দিয়েছিলো। ভোটের মূল্য রাখতে জনগণ দেয়া প্রতিশ্র“তি যেকোন মূল্যে রক্ষা করতে হবে। তিনি দলের সভাপতি সাধারণ সম্পাদকদের উদ্দেশ্যে বলেন, কেউ সরকারের দেয়া প্রতিশ্র“তির বিরুদ্ধে গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। আগামী ৪ সেপ্টেম্বর থেকে দুর্গাপূজা শুরু হচ্ছে। হিন্দু সম্প্রদায়ের দুর্গোৎসব যাতে শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়, সেজন্যে প্রত্যেক ওয়ার্ডে স্বেচ্ছাসেবক গঠন করে নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় নগর আ’লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভা পরিচালনা করেন নগর আ’লীগ সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান। এ সময় বক্তৃতা করেন আ’লীগ নেতা শ্যামল সিংহ রায়, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ মোশাররফ হোসেন, কাউন্সিলর শেখ মোশাররফ হোসেন, এড. মোঃ সাইফুল ইসলাম, শেখ সৈয়দ আলী, একেএম সানাউল্লাহ নান্নু, মনিরুল ইসলাম বাশার, ফকির মোঃ সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, এস এম আনিছুর রহমান, কাউন্সিলর শামছুজ্জামান মিয়া স্বপন, আবুল কাশেম মোল্লা, ফেরদৌস হোসেন লাবু, শেখ মোঃ ফারুক হোসেন, ফয়েজুল ইসলাম টিটো।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় কমিটির সদস্য এড. চিশতি সোহরাব হোসেন শিকদার, আ’লীগ নেতা কাজি আমিনুল হক, শেখ হায়দার আলী, এনায়েত হোসেন, বেগ লিয়াকত আলী, মল্লিক আবিদ হোসেন কবীর, এড. রজব আলী, এমডিএ বাবুল রানা, নুর ইসলাম বন্দ, শেখ মোঃ ফারুক আহমেদ, আবুল কালাম আজাদ, মোঃ আশরাফুল ইসলাম, এড. আইয়ুব আলী শেখ, মকবুল হোসেন মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, শেখ ফজলুল হক, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, ফেরদৌস আলম চাঁন ফারাজী, এড. খন্দকার মজিবর রহমান, এড. অলোকা নন্দা দাস, অধ্যাপক আলমগীর কবীর, আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মোঃ জাহাঙ্গীর হোসেন খান, শেখ ইউনুস আলী, বীরেন্দ্র নাথ ঘোষ, মোঃ মফিদুল ইসলাম টুটুল, হাফেজ মোঃ শামীম, শফিকুর রহমান পলাশ, শেখ শাহাজালাল হোসেন সুজন, লুৎফুন্নেচ্ছা লুৎফা, সাব্বির হোসেন শুভ, এসএম আসাদুজ্জামান রাসেলসহ দলের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সভায় ২নং ওয়ার্ডের প্রবীন আ’লীগ নেতা উজির আলীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানানো হয়।

সভায় নগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ ফারুক আহমেদের বিরুদ্ধে পূজা উদ্যাপন পরিষদের অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিতে বেগ লিয়াকত আলী, এড. রজব আলী সরদার, এমডিএ বাবুল রানা, নুর ইসলাম বন্দকে সদস্য করা হয়েছে।

সভায় ৩৪নং ওয়াড আ’লীগ কার্যালয়ে বোমা হামলার তীব্র নিন্দা জানানো হয়। একই সাথে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির প্রদানের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়।






Related News

Comments are Closed