Main Menu

দেশবাসীকে মুফতী মুহিবুর নুরীর ঈদ-উল-আযহার শুভেচ্ছা


নাকিব বিন মুহিব :: দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, তরুন ইসলামী স্কলার, মিষ্টভাষী উদিয়মান বক্তা মুফতী মুহিবুর রহমান নুরী। রবিবার দেয়া এক শুভেচ্ছা বার্তায় তিনি সর্বস্থরের ধর্মপ্রান মুসলিমকে ঈদ-উল-আযহার মোবারকবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, ত্যাগ-কুরবানির মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদ-উল-আয্হা আমাদের দ্বারে সমাগত। ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়।

ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানির আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য ও শোষণ দূর করে একটি শোষণমুক্ত ইনসাফ ভিত্তিক সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়।

তিনি আরো বলেন, ধনী-গরীব, জাতপাতের বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমাদের কামনা। সেই সাথে আমি দেশবাসীকে সকল আলেম উলামার পক্ষ থেকে আন্তরিক ঈদ শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি এবং দেশবাসীর সুখ, সমৃদ্ধি ও প্রশান্তি কামনায় মহান আল্লাহর কাছে দো’আ করছি।






Related News

Comments are Closed