Main Menu

দুই লাখ পিস ইয়াবাসহ ৮ রোহিঙ্গা আটক

আন্তর্জাতিক ডেস্কঃ মিয়ানমারের ট্রলারে করে পাচারকালে সেন্টমার্টিন দক্ষিণ বঙ্গোপসাগর থেকে ২ লাখ পিস ইয়াবা ও ট্রলারসহ ৮ রোহিঙ্গাকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে সেন্টমার্টিন দ্বীপের দক্ষিণ বঙ্গোপসাগর এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটক মিয়ানমারের নাগরিকরা হলেন, মো. রবি আলম (১৭), মো. আলম ( ২৫), মো. শফিকুল (১৮), মো. নুর (১৮), মো. নুর আলম (৩০), আলী আজমদ (২০), নুরুল আমীন (৩৫) ও মো. দইলা (২০)।

বাংলাদেশ কোস্টগার্ড চট্টগ্রাম পূর্ব জোনের স্টাফ অফিসার অপারেশন লে. কমান্ডার সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার গভীর রাতে বাংলাদেশ কোস্টগার্ড পূব জোনের অধীনস্থ টেকনাফ কোস্টগার্ড স্টেশন কমান্ডার লে. সোহেল রানার নেতৃত্বে বিশেষ টিম সেন্টমার্টিনের দক্ষিণে গভীর সমুদ্রে অভিযানে যায়। এসময় গভীর সাগর এলাকা দিয়ে মিয়ানমার থেকে একটি ট্রলার আসতে দেখে থামানোর সংকেত দেয়। এতে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ট্রলারটি পালিয়ে যেতে চাইলে কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে ট্রলারটি আটক করে। পরে ট্রলার তল্লাশি চালিয়ে ২ লাখ পিস ইয়াবাসহ ৮ রোহিঙ্গা নাগরিককে আটক করা হয়।

ইয়াবাসহ আটক রোহিঙ্গা নাগরিকদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন কোস্টগার্ড কর্মকর্তা।






Related News

Comments are Closed