Main Menu

দনারাম উচ্চ বিদ্যালয়ে মিড-ডে মিল আনুষ্ঠানিক উদ্বোধন সম্পন্ন


স্টাপ রিপোর্টার : সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার দনারাম উচ্চ বিদ্যালয়ে  ২৩ সেপ্টেম্বর রোজ সোমবার মিড-ডে মিলের আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন সম্পন্ন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সহকারী শিক্ষক আশরাফ আলীর সঞ্চালনায়, সভাপত্বি করেন দনারাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ হারুনুর রশিদ, পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চল, সিলেট।

তিনি বক্তব্যে বলেন ছাত্র/ছাত্রীদের স্কুল বিরতির পরে যে ক্লাস শুরু হয় সেই সময় ক্লাসে খিদার জন্য ছাত্র/ছাত্রীরা নিয়মিত ক্লাস করতে পারে না, মিড-ডে মিল প্রত্যেকটি স্কুলে থাকা প্রয়োজন।

বর্তমানে ছাত্র/ছাত্রীদের প্রত্যেকটি স্কুলের সামনে বসে থাকা ফুটপাতের দোকানের আজে বাজে খানা খেয়ে পেট খারাপ করছে এবং অধিকাংশ ছাত্র/ছাত্রী অসুস্থ হয়ে যায়।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ মিড-ডে মিল বাংলাদেশের প্রত্যেকটি স্কুলে চালু হলে আমাদের স্কুল প্রতিষ্ঠানের প্রত্যেকটি ছাত্র/ছাত্রীদের মেধা বিকাশে ভূমিকা রাখবে, পরে তিনি এর উদ্বোধন ঘোষনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অনিল কৃষ্ণ মজুমদার, জেলা শিক্ষা অফিসার সিলেট, সৈয়দ নুরুল হুদা, উপজেলা মাধ্যমিক অফিসার, ফেঞ্চুগঞ্জ সিলেট।

আরো বক্তব্য রাখেন সহকারী শিক্ষক জয়নাল আবেদীন, এবং অত্র বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী মোঃ মিলাদ হোসেন (৯ম), তাছনিয়া ফেরদৌছি (৬ষ্ঠ)।

উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক ইউসুব আলী, সহকারী শিক্ষক গোলাম কিবরিয়া, সহকারী শিক্ষক হাবিবুর রহমান, সহকারী শিক্ষক তৌফিকুল ইসলাম, সহকারী শিক্ষক শেখ আব্দুল হামিদ, সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন, সহকারী শিক্ষিকা সেলিনা আক্তার, সহকারী শিক্ষিকা আরিফা জাহান,

আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য সিরাজুল ইসলাম, জালাল উদ্দিন, আব্দুল হক, রবিন্দ কুমার দাস প্রমুখ।






Related News

Comments are Closed