Main Menu

দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ আটক ২জন

নিজস্ব নিউজঃ সিলেট নগরীর দক্ষিণ সুরমার খোজারখলা থেকে ৩৫ পিস ইয়াবাসহ সেলিনা আক্তার (১৯) নামের এক তরুণীকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়। সেলিনা আক্তার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের সাদুরবাজার গ্রামের সিরাজুল ইসলাম সেলিমের মেয়ে। বর্তমানে দক্ষিণ খোজারখলার দুলাল মিয়ার কলোনিতে থাকেন তিনি।

এদিকে সিলেট নগরীর দক্ষিণ সুরমার খোজারখলা, কাজীর বাজার ব্রিজের নীচে থেকে ২১ পিস ইয়াবাসহ জনি শুক্ল বৌদ্ধ (৩৩) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে তাকে আটক করা হয়। জনি সিলেট দক্ষিণ সুরমা থানার নিয়ামতপুর গ্রামের মৃত মনাই শুল্ক বৌদ্ধ ছেলে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন সেলিনা আক্তার ও জনি শুক্ল বৌদ্ধ। কলোনির ভাড়াটিয়ারা জানিয়েছেন, সারাদিন ও রাতের মধ্যভাগ পর্যন্ত বিভিন্ন বয়সের লোকজন ওই কলোনির ভাড়াটিয়া সিরাজুল ইসলাম সেলিমের ঘরে যাতায়াত করতেন।

পুলিশ কর্মকর্তা জেদান আল মুসা আরো জানান, দক্ষিণ সুরমা থানার এসআই মাহাবুর আলম মন্ডল ও এসআই মো. রফিকুল ইসলাম বাদী হয়ে সেলিনা আক্তার ও জনি শুক্ল বৌদ্ধ এর বিরুদ্ধে পৃথক দুটি মামালা দক্ষিণ সুরমা থানায় দায়ের করা হয়েছে। বিজ্ঞপ্তি






Related News

Comments are Closed