Main Menu

ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে ব্যস্ত সময় পার করছেন শেখ তন্ময়

হলিবিডি প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পাওয়ার আগ থেকেই আলোচনায় ছিলেন শেখ সারহান নাসের তন্ময়। তৃণমূলের নেতা-কর্মীদের অব্যাহত দাবির মুখে তাকে বাগেরহাট আসনে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী করা হয়। এরপর বিপুল ভোটে এ তরুণ নেতা বাগেরহাট সদর আসন থেকে এমপি হিসেবে নির্বাচিত হন। বর্তমানে দেশের দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলার ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন তিনি।

যশোর, বাগেরহাটের ত্রি-বার্ষিক সম্মেলনেও ছিল শেখ তন্ময়ের সরব উপস্থিতি। সেখানে তার তারুণ্যদীপ্ত কণ্ঠ যথেষ্ঠ নজর কেড়েছে নেতাকর্মীদের। যেখানেই যাচ্ছেন নেতা-কর্মীরা তাকে ঘিরেই আগ্রহ দেখাচ্ছেন।

মঞ্চের ফোকাস কাড়ছেন শেখ তন্ময়।
এছাড়া রাজনীতিবিদ হিসেবে নিজের পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি শেখ তন্ময় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমের সঙ্গেও নিজেকে যুক্ত রেখেছেন। আর স্থানীয় জনগণও তার এ অংশগ্রহণ সাদরে গ্রহণ করছেন। তাদের দাবি, তারুণ্যের এ উচ্ছ্বাস সবদিকেই ছড়িয়ে দিতে হবে। তৃণমূলের সঙ্গে মিশে যাওয়ায় শেখ তন্ময়ের কাছে জনগণের প্রত্যাশাও আরও বাড়ছে।

সম্প্রতি পিয়াজসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির লাগাম টেনে ধরতে বাগেরহাটের প্রত্যন্ত এলাকার হাট-বাজার পরির্দশন করেছেন শেখ তন্ময়। এতে মাত্র এক রাতের ব্যবধানে খুচরা বাজারে কেজি প্রতি পিয়াজের দাম কমেছে ৩০ থেকে ৩৫ টাকা। চালের দামও কমতে শুরু করেছে। ইতিবাচক প্রভাব পড়েছে বাগেরহাটে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে। এমপি’র উদ্যোগকে স্বাগত জানিয়েছে তার নির্বাচনী এলাকার সাধারণ ক্রেতারা।

এর আগে বাগেরহাটের রামপালে ‘খান জাহান আলী বিমান বন্দর নির্মাণ’ প্রকল্প এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভূমি অধিগ্রহণের ক্ষতিপূরণের চেক হস্তান্তর করেন শেখ তন্ময়। গত নভেম্বর মাসে সপ্তাহব্যাপী বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসহ পুরো এলাকা পরিদর্শন করেন তিনি। সম্প্রতি হয়ে যাওয়া ঘূর্ণিঝড় বুলবুলের বাংলাদেশের দক্ষিণাঞ্চলে বেশ ক্ষয়ক্ষতি হয়েছিল। ওই সময়ও শেখ তন্ময় জনসাধারণের পাশে ছিলেন। তিনি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্ত সকল পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন।



« (Previous News)



Related News

Comments are Closed