Main Menu

তাহিরপুরে লুডু খেলা নিয়ে সংঘর্ষে আহত ৫, গ্রেফতার ১

আমির হোসেন, সুনামগঞ্জ ব্যুরো অফিস থেকে :
সুনামগঞ্জের তাহিরপুরে লুডু খেলা নিয়ে সংঘর্ষে আহত( ৫) জন পুলিশে আটক করেছে( ১) এর মধ্যে গুরুতর আহত অবস্থায় চাঁন মিয়া নামে একজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় চান মিয়ার ছেলে ইমরান হোসেন বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরো ৭/৮জনের নামে তাহিরপুর থানায় ৪ নভেম্বর মামলা দায়ের করে।তাহিরপুর থানা মামলা নং ২। মামলা দায়ের করার পর মামলার এক নাম্বার আসামী মনির আহমদকে রাতে অভিযান চালিয়ে আটক করে পুলিশ,আটককৃত (জোয়ারী মনির আহমদকে) জেল হাজতে প্রেরন করে।

মামলা সূত্রে জানাযায়,গত ২৭অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার সময় চাঁন মিয়া বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের একটি চায়ের দোকানে গিয়ে জুয়াড়ি শামিম মিয়াকে লুডু জুয়া খেলতে নিশেধ করেন। নিষেধ করতেই একপর্যায়ে শামিমরে সাথে কথা কাটাকাটি হয়।

এর পর জুয়াড়ি শামিম ও তার জুয়াড়ি বাহিনী নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে চাঁন মিয়ার উপর হামলা করে গুরুত্ব আহত করে। পরে স্থানীয় ও পরিবারের লোকজন তাকে গুরুত্ব আহত অবস্থায় চাঁন মিয়াকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তিনি চিকিৎসাধীন রয়েছে জানা গেলেও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ।

এ বিষয়ে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমির উদ্দিন জানান,রাতে এক জুয়াড়িকে করেন।
আটককৃত জুয়াড়ি মনির আহমদকে জেল হাজতে প্রেরন করেন।






Related News

Comments are Closed