Main Menu

তালতলীতে আয়রন ব্রিজ ঝুকিপুর্ন, জন দুর্ভোগ!

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি :বরগুনা তালতলী উপজেলার কড়ইবাড়ীয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়িয়া ইউসুফ খান বাড়ি সংলগ্ন ব্রিজটা ঝুকিপুর্ন হয়ে উঠেছে।ঝুঁকিপূর্ণ নড়বড়ে আয়রন ব্রিজের সিমেন্টের ঢালাই দেয়া পিলার, অ্যাঙ্গলগুলো মরিচা ধরে ও উপরের পাটাতন ভেঙ্গে জন-যাতায়াতের দুর্ভোগের সৃষ্টি হচ্ছে।

এলাকাবাসীরা জনান, দীর্ঘ কয়েক বছর ধরে ভেঙ্গে আছে এই ব্রিজটি। ব্রিজের বেশ কিছু পাঠা ভেঙে আছে যার কারনে মানুষ চলাচল করা বড় কষ্টকর হয়ে পরেছে।এ ব্রিজ দিয়ে পারাপারের সময় স্কুল কলেজগামী শিক্ষার্থীরা প্রায় দুর্ঘটনার শিকার হচ্ছে। বিপাকে পড়ছেন , মোটরসাইকেল, রিকশা, ভ্যানসহ চলাচলকারী বাহনের যাত্রীরা।
সরেজমিনে জানা যায় এলাকার বেশ কিছু ছেলে মেয়ে অনেক দূর-দূরান্ত ঘুরে বিদ্যালয়ে পড়াশোনা করার জন্য যাচ্ছেন ব্রিজটি ভেঙ্গে থাকার কারনে।

বিদ্যালয় পৌঁছানোর জন্য তাঁদের একমাত্র এই ব্রিজটিই সুপথ কিন্তু সেই ব্রিজ ভেঙে ব্রিজের অবস্থা হয়ে আছে বেহাল।গ্রামের শত শত মানুষ দুর্ঘটনার শঙ্কা মাথায় নিয়ে প্রতিদির চলাচল করে।
কড়ইবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আলতাফ হোসেন জানান,হেলেঞ্চাবাড়িয়া ইউসুফ খান বাড়ির সামনের আয়রন ব্রিজটি জনগুরুত্বপূর্ণ বিধায় সংস্কার করা খুবই জরুরি।






Related News

Comments are Closed