Main Menu

তারকা ক্রিকেটারদের মিলন মেলায় খুলনায়

হলিবিডি ডেস্কঃ
ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লীগে আজ বৃহস্পতিবার শুরু হচ্ছে দ্বিতীয় রাউন্ড। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে আজ স্বাগতিকদের প্রতিপক্ষ রাজশাহী বিভাগ। আর এই ম্যাচকে কেন্দ্র করে খুলনায় এখন ক্রিকেট তারকার মেলা। দুই দলেই জাতীয় দলের সব তারকা ক্রিকেটারের সমারোহ। এর মধ্যে খুলনা বিভাগীয় দলের ১৪ জনের মধ্যে ১২ জনেরই রয়েছে জাতীয় দলের জার্সি গায়ের অভিজ্ঞতা।
জাতীয় দলের ভারত সফরের আগে এই ম্যাচেই তাই নজর ক্রিকেট প্রেমীদের। খুলনার এই ম্যাচ থেকেই জাতীয় দলে জায়গা পেতে পারেন বেশ কয়েকজন। এর মধ্যে খুলনায় তারকা ক্রিকেটারের মধ্যে আছেন পেস বোলার মুস্তাফিজ, মেহেদী হাসান মিরাজ, ইমরুল কায়েস, তুষার ইমরান, সৌম্য সরকার, মোঃ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, রুবেল হোসেন, আল আমিনের মতো তারকা ক্রিকেটার। জাতীয় দলের সুযোগ না থাকলেও দলে আছেন আব্দুর রাজ্জাক, তুষার ইমরানের মতো অভিজ্ঞ ক্রিকেটার। অপর দিকে রাজশাহী বিভাগীয় দলে খেলবেন মুশফিকুর রহীম, সাব্বির রহমান, তাইজুলের মতো তারকা। এসব ক্রিকেটারের মাঠের লড়াই দেখতে খুলনায় থাকবেন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। আজ সকালেই তার খুলনায় মাঠে থাকার কথা।
এদিকে দ্বিতীয় রাউন্ডের এই ম্যাচকে সামনে রেখে গতকাল খুলনায় অনুশীলন করেছে দুই দলই। বৃষ্টি বাধায় দুই দলকেই অধিকাংশ সময় কাটাতে হয়েছে ইনডোরে। অনুশীলন শেষে দুই দলই ম্যাচে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী। খুলনার কোচ ইমদাদুল বাশার রিপন বলেন, এই ম্যাচটা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আমরা জয়ের চিন্তা নিয়েই খেলবো। দলে সবাই তারকা ক্রিকেটার। সবাই জানে তাদের কাজটা কি ? এখন যে যার কাজটা ঠিক মতো করতে পারলে আমরা ভালো ফল করতে পারবো।
একই রকম আশাবাদ ব্যক্ত করেছেন রাজশাহীর অধিনায়ক জহিরুল ইসলাম অমিও।






Related News

Comments are Closed