Main Menu

টং দোকানে চা বানিয়ে খাওয়ালেন আতিকুল

হলিবিডি প্রতিনিধিঃ নৌকার পক্ষে তখন গণসংযোগ করছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। হঠাৎ একটি টং দোকানে ঢুকে আতিকুল বসে যান চা বানাতে। এরপর নিজেই চা বানিয়ে বলতে থাকেন, ‘এই চা, চা, মালাই চা, কে খাবেন?’ আগ্রহভরে মেয়রপ্রার্থীর বানানো চা নিতে থাকেন তার সঙ্গে যাওয়া সমর্থক ও দোকানে বসে থাকা লোকজন। অনেকে প্রশংসাও করেন আতিকুলের বানানো চায়ের।

সোমবার (১৩ জানুয়ারি) রামপুরা পেরিয়ে আফতাবনগর দিয়ে গণসংযোগ চালানোর সময় আতিকুল ইসলামকে এমন ভূমিকায় দেখা যায়। আতিকুলের চা বানানো দেখে অনেকে দারুণ কৌতূহলে ভিড় করেন ওই চা দোকানের সামনে।

নির্বাচনের প্রতীক পাওয়ার পর গত ১০ জানুয়ারি উত্তরা থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত এ মেয়র প্রার্থী। এরই ধারাবাহিকতায় সোমবার খিলগাঁও এলাকায় জনসংযোগ শুরু করেন তিনি। এরপর আবুল হোটেল, রামপুরা হয়ে বাড্ডা এলাকার আলাতুন্নেসা মাদরাসা হয়ে মধ্য বাড্ডাসহ বিভিন্ন এলাকায় নৌকার জন্য ভোট চান আতিকুল।

এই প্রচারণার সময়ই আতিকুলের এমন ভূমিকা অনেককে চমকে দেয়। তার সমর্থকরা বিষয়টিকে আতিকুলের সাধারণে মিশে যাওয়ার অসাধারণ গুণ বলেই বর্ণনা করেন।

জানা যায়, ইয়াসিন নামে একজনের টং দোকানে বসে আতিকুল আট কাপ চা বানান। নিজের বানানো চা পরিবেশন করে বেরোনোর সময় ইয়াসিনকে ৮০০ টাকা দেন এই মেয়রপ্রার্থী।

এর আগে প্রচারণা শুরুর সময় আতিকুল বলেন, ‘আমি গত নয় মাস (উপ-নির্বাচনে জয়ী হয়ে দায়িত্ব পালনকালে) যে অভিজ্ঞতা অর্জন করেছি, সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে প্রথমেই মাদকমুক্ত ঢাকা শহর গড়ে তুলতে কাজ শুরু করব, যদি আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন। এছাড়া সন্ত্রাস-দুর্নীতিমুক্ত, নারীবান্ধব সবুজ ও সচল ঢাকা গড়ার কাজ করব ইনশাআল্লাহ।

নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।






Related News

Comments are Closed