এই মাত্র পাওয়া খবর
|
সর্বশেষ
জাতিসংঘের কাছে ৯২০মিলিয়ন ডলার আর্থিক সহায়তা চায় বাংলাদেশ         দেশকে এগিয়ে নিয়ে যেতে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে         রাতভর বোমাতঙ্ক সকালে মিললো বেগুন আতঙ্কে ক্যাম্পাস         আজ ইজতেমার মাঠে সর্বকালের স্বরনীয় জুম্মার জামাতে লক্ষ লক্ষ মুসল্লী ।।         ভাষা আন্দোলনেও বঙ্গবন্ধুর অবদানকে মুছে ফেলা হয়েছিল         দুইমাসের মধ্যে পাঁচ হাজার ডাক্তার নিয়োগ: স্বাস্থ্যমন্ত্রী         জামায়াত থেকে ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগ         ঠাকুরগাঁও বিজিবি এলাকাবাসী সাথে সংঘর্ষে নিহত ৪জন         The Insider Secrets for Hello World         বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে অভিন্ন পদ্ধতিতে শিক্ষক ও কর্মচারী নিয়োগ দেওয়ার নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।         দুর্নীতিবাজ দুদকের দুর্নীতিবাজ আইনজীবী মোশারফ হোসেন কাজল         দেশের অর্থনৈতিক অবস্থা ভালো থাকলে বিনা খরচে হজ্বে সুযোগ দিতাম।।ইমরান খান। ।         রাজধানী সোহরাওয়ার্দী হাসপাতালে আগুন         বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা         তিন বাংলাদেশি বিপিএল তারকার বোলিং অবৈধ। ।বিসিবি।।।।        

জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী কামাল মনোনয়ন না পেয়ে ক্ষুব্ধ। ।

প্রকাশিত হয়েছে : ১২:০৪:১৯,অপরাহ্ন ১০ ফেব্রুয়ারি ২০১৯ | সংবাদটি ১৬ বার পঠিত

হলিবিডি ডেস্কঃ আসন্ন উপজেলা পরিষদ জৈন্তাপুর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দরবস্থত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল আহমদ দলীয় মনোনয়ন না পেয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম নিজ ফেইসবুক আইডিতে এ প্রতিক্রিয়া জ্ঞাপন করেন।

কামাল আহমদ এর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

জৈন্তাপুর উপজেলা বাসী ও আওয়ামীলীগ পরিবারের সর্বস্থরের নেতাকর্মী বৃন্দ, আমি জৈন্তাপুর উপজেলা পরিষদে বাংলাদেশে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে একজন প্রার্থী হয়েছিলাম।

গতকাল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ডে আমার নাম বাতিল করা হয়েছে। অন্ত্যন্ত দুঃখের বিষয় হল আমি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে ছাত্র রাজনীতি থেকে শুরু করে আজ আমি উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব সহ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছি।

গত উপজেলা নির্বাচনে আমি অল্প ভোটের কারনে বিজয়ী হতে পারিনি আমার অন্ধ বিশ্বাস ছিল প্রাণপ্রিয় সংগঠন আওয়ামীলীগ আমাকে নৌকা প্রতীক উপহার দিবে। কিন্তু স্বার্থলোভিদের কারনে আমার সকল প্রকার তথ্য মনোনয়ন বোর্ডে পেশ করা হয়নি ও কালো টাকার বিনিময়ে আামাকে নৌকা প্রতীক থেকে বঞ্চিত করা হয়েছে যা আমাকে খুবই ব্যথিত করেছে। তবে আমি আপনাদের সাথে ছিলাম,আছি এবং থাকবো।

আমিও আশা করি অতীতের ন্যায় আগামীতেও আপনারা আমার পাশে থাকবেন। জৈন্তাপুর উপজেলাবাসী আমাকে যে দিকনির্দেশনা দেবেন সে অনুযায়ী আমি আমার পরবর্তী পদক্ষেপ নিবো।

About rezwan rezwan

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com