Main Menu

জেএসসি ফলাফলে তাহিরপুরে শীর্ষে আইডিয়াল ভিশন একাডেমি

তাহিরপুর প্রতিনিধি : শতভাগ পাশ আর ৬ জিপিএ-৫ নিয়ে এবার উপজেলার শীর্ষে আছে আইডিয়াল ভিশন একাডেমি। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে সারাদেশে একযোগে জেএসসি ফলাফল প্রকাশিত হয়। প্রকাশিত ফলাফলে তাহিরপুরে পাশের হার শতকরা ৮৬.২৫ শতাংশ আর জিপিএ-৫ পেয়েছে ১৮ জন শিক্ষার্থী। আর উপজেলায় মোট পরীক্ষার্থীর ছিল ২ হাজার ৭৫৭ জন এবং পাশ করেছে ২ হাজার ৩৭৮ জন।

উপজেলায় ১৮ টি জিপিএ-৫ এর মধ্যে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় ৪জন, এমএ জাহের উচ্চ বিদ্যালয় ১জন, হাজী ইউনূছ আলী উচ্চ বিদ্যালয় ১জন, আইডিয়াল ভিশন একাডেমি ৬জন, ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ২জন, তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয় ৩জন এবং আনোয়ারপুর উচ্চ বিদ্যালয় ১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

আইডিয়াল ভিশন একাডেমি প্রতিষ্ঠাতা ও বর্তমান পর্ষদের সভাপতি প্রভাষক কামরুল ইসলাম বলেন, শহরের বাইরে মানসম্মত শিক্ষা প্রদান ও যুগোপযোগী সিলেবাসের মাধ্যমে আমরা আমাদের প্রতিটি শিক্ষার্থীদের গড়ে তোলার আপ্রাণ প্রয়াস চালিয়ে যাচ্ছি। তাদের লেখাপড়ার প্রতি অভিভাবকরাও ছিলেন সচেতন তারাও আমাদের সাহায্য করেছেন। এ ফলাফল আমাদেরকে সামনের দিনগুলোতে চলার অনুপ্রেরণা যোগাবে। আমরা সাফল্যের এ ধারা অব্যাহত রাখার জন্য সর্বোপরি কাজ করে যাবে আমাদের অভিজ্ঞ শিক্ষক মন্ডলী, অভিভাবক ও পরিচালনা পর্ষদ।






Related News

Comments are Closed