Main Menu

জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ। চলতি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে আজ মাঠে নামে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এই ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন জিম্বাবুয়ে অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৫ রান করে বাংলাদেশ। ১৭৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় জিম্বাবুয়ে। সাইফউদ্দিনের বলে সাকিবের হাতে ধরা পড়ে রানের খাতা না খুলেই ফিরেন টেলর।

এরপর দ্বিতীয় ওভারে সাকিবের বলে বোল্ড হয়ে ফিরেন চাকাভা। রানের খাতা না খুলেই ফিরেন তিনি। এরপর বোলিংয়ে এসে প্রথম বলেই উইকেট শিকার করেন শফিউল। ২ রান করে শফিউলের বলে আফিফকে ক্যাচ দিয়ে ফিরেন উইলিয়ামস। এরপর এক এক করে উইকেট হারাতে থাকে জিম্বাবুয়ে।

বিপ্লবের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ফিরেন মাসাকাদজা। শান্তকে ক্যাচ দিয়ে বিপ্লবের বলে ১১ রান করে ফিরেন মুতুম্বোজি। ১ রান করে শফিউলের বলে বোল্ড হয়ে ফিরেন বার্ল। শফিউলের বলে সাইফউদ্দিনকে ক্যাচ দিয়ে ৫৪ রান করে ফিরেন মুতুম্বামি।

মোস্তাফিজের বলে সাব্বিরের হাতে ক্যাচ দিয়ে ২৭ রান করে ফিরেন জার্ভিস। ২ রান করে মোস্তাফিজের বলে বোল্ড হয়ে ফিরেন লোভু। এরই ফলে নির্ধারিত ২০ ওভারে ১৩৬ রানেই অলআউট হয়ে যায় জিম্বাবুয়ে। ৩৯ রানে জয় পেয়ে ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ।






Related News

Comments are Closed