Main Menu

ছেলেধরা গুজবে কান দিবেন না, গুজব ছড়াবেন না : অতিরিক্ত পুলিশ কমিশনার

হলিবিডি ডেস্কঃ সম্প্রতিক বিভিন্ন স্থানে ছেলে ধরা গুজবে অস্থিতিশীল পরিবেশ রোধকল্পে সচেতন মুলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র উদ্যোগে খুলনা জিলা স্কুলে অনুষ্ঠিত হয়।

স্কুলের প্রধান শিক্ষিকা ফারহানা নাজ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রাকিবুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কেএমপির উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ এহসান শাহ। সিনিয়র সহকারি পুলিশ কমিশনার এস এম কামরুজ্জামান (বিপিএম)।

সভায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রাকিবুল ইসলাম, ছেলেধরা গুজবে কান দিবেন না, গুজব ছড়াবেন না। যদি কাউকে সন্দেহ হয় তবে গণপিটুনির ঘটনা না ঘটিয়ে পুলিশের খবর দিন। কেউ আইন হাতে তুলে নিবেন না। দেশের বিভিন্ন স্থানে এ পর্যন্ত যে গণপিটুনির ঘটনা ঘটেছে তার প্রত্যেকটি ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনা হয়েছে। গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীলতা তৈরী করা রাষ্ট্রবিরোধী কাজের সামিল। আসুন আমরা সকলে সচেতন হই, গুজব ছড়ানো এবং গুজবে কান দেওয়া থেকে বিরত থাকি। কাউকে ছেলেধরা হিসেবে সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে তাকে পুলিশের নিকট সোপর্দ করি।

সচেতনতা মুলক সভায় উপস্থিত ছিলেন খুলনা জিলা স্কুলের শিক্ষির্থীসহ অভিভাববকরা। এছাড়া অনুরুপভাবে বিভিন্ন স্কুলে ।






Related News

Comments are Closed