Main Menu

ছিনতাই হওয়া কভারভ্যানসহ ২৬টি মোটরসাইকেল উদ্ধার

হলিবিডি ডেস্ক: গাজীপুরের রাজেন্দ্রপুর থেকে ছিনতাই হওয়া কভারভ্যানসহ ২৬টি মোটরসাইকেল মাস্টারবাড়ি এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে নিলয় মোটর্স লি. এর একটি কভার্ডভ্যান হিরো হাংক ২৬টি মোটরসাইকেলসহ বৃহস্পতিবার সকাল সোয়া ১০ টার সময় খুলনার উদ্দেশে রওনা হয়।

পথিমধ্যে গাজীপুরের রাজেন্দ্রপুর মিয়াবাড়ী আসা মাত্রই অজ্ঞাতনামা ছিনতাইকারীরা উক্ত গাড়ির গতি রোধ করে ড্রাইভার মো. কামরুল ইসলামসহ গাড়ির হেলপারকে মারধর করে চোখে মলম লাগিয়ে অজ্ঞান করে হাত পা বেঁধে রাস্তার পাশে জঙ্গলে ফেলে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। এ গাড়িটি এবং ২৬টি মোটরসাইকেল উদ্ধারের জন্য নিলয় মোটর্স লি. রাজেন্দ্রপুর, গাজীপুর শাখার সহকারী ম্যানেজার মো. এএসএম তারেক তানভীর র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পে একটি লিখিত অভিযোগ করেন।

এ অভিযোগের ভিত্তিতে কভার্ডভ্যান এবং ২৬টি মোটরসাইকেল উদ্ধারের জন্য গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে র‌্যাব-১ এর অত্যাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে জানতে পারেন মাস্টারবাড়ি এলাকায় ২৬টি মোটরসাইকেলবাহী কভার্ডভ্যানটি অবস্থান করছে। অবশেষে বিকেল সোয়া তিনটার দিকে মাস্টারবাড়ি এলাকায় কভার্ডভ্যানটি উদ্ধার করা হয়। এবং র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী দল পালিয়ে যায়।






Related News

Comments are Closed