Main Menu

চীনা নাগরিক পরিচালিত দুুটি ক্যাসিনো মেশিন উদ্ধার

ঢাকা প্রতিনিধিঃ : রাজধানীর উত্তরার একটি হোস্টেল থেকে দুটি ক্যাসিনো মেশিন উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুরে অভিযান চালিয়ে ক্যাসিনো মেশিন দুটি উদ্ধার করা হয়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী কমিশনার আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে বলেন, এই চীনা নাগরিক উত্তরা ১৩ নম্বর সেক্টরে তার ‘হবনব’ নামের কফি হাউজ ও রেস্তোরাঁয় অবৈধভাবে এই গ্যাম্বলিং মেশিন দিয়ে জুয়া খেলা চালাত। সম্প্রতি ক্যাসিনোবিরোধী অভিযানের মধ্যে কেন্ট মেশিন দুটি সরিয়ে তার হোস্টেলে রাখে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কর্মকর্তা মামুন জানান, নিনাদ ট্রেড ইন্টারন্যাশনাল নামে একটি আমদানিকারক প্রতিষ্ঠান ২০১৮ সালের অগাস্টে ২০টি কার্টনে সাত সেট ‘মাহাজং’ নামে ক্যাসিনোর এই মেশিন আমদানি করে। পরে তা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে বিক্রি করে দেয়।

এই মেশিনগুলো জুয়ার কাজে ব্যবহার ছাড়াও আমদানিকারক প্রতিষ্ঠান মিথ্যা তথ্যের মাধ্যমে প্রায় ১০ লাখ টাকার শুল্ক ফাঁকি দিয়েছে বলে জানান তিনি।

এর আগে বনানীর একটি হোটেল থেকে একই ধরনের আরেকটি মেশিন উদ্ধার করা হয়েছে বলে জানান মামুন। তিনি জানান, অন্যগুলো খুঁজে বের করার চেষ্টা চলছে।






Related News

Comments are Closed