Main Menu

চাঁপাইনবাবগঞ্জে আলোচিত ২২ টি অস্ত্র উদ্ধার মামলায় ০৩ (তিন) জনের যাবজ্জীবন।

হলিবিডি ডেস্কঃ বাংলাদেশ সর্বপ্রথম একসাথে ২২ টি ছোট অস্ত্র উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন পুলিশ সুপার জনাব টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম মহোদয়। উক্ত সফল অভিযানের স্বীকৃতিস্বরুপ পুলিশ সুপার মহোদয় সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক বিপিএম অর্জন করেন।
২২ টি অস্ত্র উদ্ধারের মামলায় ( সদর থানার মামলা নং ৩৭ তারিখ ২৪/১০/১৬, জি আর ৫৪৯/১৬, বিঃ ট্রাইঃ ২৫৫/১৭) এজাহারনামীয় হাজতে থাকা আসামী (১) শাহআলম ওরফে আলম(৪৫) পিতামৃত- আয়েন উদ্দিন সাং শ্যামপুর গোপালনগর থানা শিবগঞ্জ ও তদন্তে প্রাপ্ত আসামী (২) আবুল কালাম(৪৬)পিতা- দুলু সাং তেলপুটি লম্বাপাড়া থানা-শিবগঞ্জ এবং তদন্তে প্রাপ্ত পলাতক আসামী (৩) ওসমান আলী (৪০)পিতা মৃত নুরুল হক সাং আহল্লা সাধারপাড়া থানা- বোয়ালখালী জেলা- চট্টগ্রামদের যাবতজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী সাহেব। মামলার বাদী এস,আই আঃ করিম ও আই ও ইন্সপেক্টর মাহবুব আলম। অপর তদন্তে প্রাপ্ত হাজতী আসামী সাইফুল ইসলাম (৪২)পিতা সোহরাব আলী সাং সংকরবাটি থানা সদরকে অপরাধ প্রমানিত না হওয়ার খালাস দিয়েছে একই আদালত।

গত ২৪ অক্টোবর ২০১৬ ইং তারিখ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শংকরবাটী গ্রামের একটি ভাড়াবাড়ি থেকে ২২টি বিদেশী পিস্তল, ৪৫টি ম্যাগজিন ও ১৩৬ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।






Related News

Comments are Closed