Main Menu

চাঁদপুর সরকারি কলেজ ছাত্র কল্যান সংস্থার কচুয়া উপজেলা শাখা ছাত্রকল্যান সংস্থার কমিটি গঠন

চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর সরকারি কলেজের নাম ও জস আমাদের চাঁদপুর জেলার জন্য একটি গর্বের বিষয়। যা চাঁদপুর জেলার সু-নাম ও সু-খ্যাতি বহন করে। অত্র কলেজের শিক্ষার মান ও বৈশিষ্ট সারা দেশে সু-পরিচিত। চাঁদপুর সরকারি কলেজে রয়েছে সুস্থ্য-সুন্দর ও মননশীল ছাত্র রাজনৈতিক দল বা সংগঠনসহ অনেক গুরুত্বপূর্ন সংগঠন ও সংস্থা। যা ছাত্র-ছাত্রীদের কল্যানে, কলেজের নানা গুরুত্বপূর্ন সভা সেমিনারে কাজ করে থাকে অত্যান্ত সৎ ও নিষ্ঠার সাথে।

এসব অঙ্গ-সংগঠনের মধ্যে অন্যতম একটি সংগঠন হল চাঁদপুর সরকারি কলেজ ছাত্র কল্যান সংস্থা। যা ছাত্র-ছাত্রীদের কল্যানে সর্বদা নিয়োজিত। অসহায়, দুস্থ্য, গরীব মেধাবি ছাত্র-ছাত্রীদের কল্যানে এটি সবসময় কাজ করে থাকে ও নানাহ উপায়ে তাদের সাহায্য ও সহযোগিতাও করে থাকে। যা কলেজের ভাবমুর্তিকে অনেকটাই গৌরবান্বিত করে থাকে। এছাড়াও এই সংস্থাটি কলেজে নবাগত শিক্ষারর্থীদের অনেক সহযোগিতা, নবিন বরন অনুষ্ঠান পালন, গরীব মেধাবিদের বই প্রদান, প্রয়োজনে বাসস্থানের ব্যাবস্থা করা,পারস্পরিক মৈত্রি স্থাপন ইত্যাদি গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করে থাকে।

চাঁদপুর সরকারি কলেজ ছাত্র কল্যান সংস্থার চাঁদপুরস্থ্য কচুয়া উপজেলার শাখা কমিটিতে গুরুত্বপূর্ন দায়িত্বে যারা রয়েছেন,
কমিটির সভাপতি এস.এম জাহেদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক- মোঃ নুরুন্নবী মিয়াজী রুবেল। আরো রয়েছেন চাঁদপুর জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের চাঁদপুরস্থ্য কচুয়া উপজেলা ছাত্রকল্যান সংস্থা কমিটির পৃষ্ঠপোষক কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, প্রধান উপদেষ্টা চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ প্রফেসর জনাব অসিত বরন দাশ, সাধারণ সম্পাদক মোঃ নুরুন্নবী মিয়াজী রুবেল ও মোঃ শাহাব উদ্দিন শিহাবকে সাংগঠনিক সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় মুল সংস্থার বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ন দায়িত্বে কর্তব্যরত সদস্যবৃন্দ।

সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিন শিহাবক বলেন আমরা সবসময় সংস্থার সম্মান রক্ষার্থে, কলেজের জন্য ছাত্র-ছাত্রীদের পাশে থেকে বিনা মুল্যে ব্লাড ক্যাম্পিং ও পরিবেশ বান্ধব গাছ লাগানোসহ গুরুত্বপূর্ন কাজ করে যাব। এছাড়াও সকলের সহযোগিতা কামনা করে কমিটির সকল সদস্যকে অভিনন্দন যানিয়েছে এবং বিশেষ করে মুল কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে তাকে এমন সেবামুলক কাজের দায়িত্ব দেয়ার কারনে।






Related News

Comments are Closed