চাঁদপুর জেলা কল্যাণ সমিতি সিলেটের দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিত হয়েছে : ২:৪২:২৬,অপরাহ্ন ১৯ মে ২০১৯ | সংবাদটি ৩৪ বার পঠিত

হলিবিডি ডেস্ক
ব্যবসা, শিক্ষা, চিকিৎসা ও প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সিলেটে কর্মরত চাঁদপুরের কৃতি সন্তানদের সম্মানে চাঁদপুর জেলা কল্যাণ সমিতি সিলেটের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শনিবার (১৮ মে) সিলেট নগরীর ধোপাদিঘীরপারস্থ ইউনাইটেড সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সহযোগী অধ্যাপক সৈয়দ তৌফিক মাহমুদের সভাপতিত্বে ও সদস্য সচিব গাজী মো: জহিরুল ইসলাম এর যৌথ পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন চাঁদপুরের কৃতি সন্তান সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: শহীদ উল্লাহ্ তালুকদার, সিলেট রেঞ্জ ডিআইজি কৃষিবিদ কামরুল আহসান বিপিএম (সেবা ও বার), সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এস এম সাইফুল ইসলাম, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোতাহের হোসেন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. শাহ্‌ এমরান, রূপালী ব্যাংক লিমিটেডের সিলেট রিকাবী বাজার ব্রাঞ্চ ম্যানেজার রিপন চন্দ্র।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইফতার উপকমিটির আহবায়ক মহসিন ভুইঁয়া ও সদস্য সচিব এ বি এম বাচ্চু মিয়া, আব্দুল হক মিয়াজী, মো: জাকির হোসেন, মো: আবুল হাসনাত, টিপু সুলতান, ওহেদুজ্জামান মাসুদ, মো: জাকির হোসেন মুন্সী, নাসির উদ্দিন, মির্জা হারুনুর রশিদ, মানিক গাজী, দৈনিক সিলেটের দিনকাল এর পরিচালক ইউসুফ খাঁন, সমিতির অন্যান্য সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া ও ইফতার মাহফিলের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন মো: এ বি এম বাচ্চু মিয়া।

ইফতার সামনে রেখে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে সমস্ত মুসলিম উম্মার জন্য মোনাজাত পরিচালনা করেন সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের খতিব হাফেজ মাওলানা মো: হারুন অর রশীদ। বিজ্ঞপ্তি

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com