Main Menu

ঘোড়াশালে ৫ জুয়েলার্সে ডাকাতি, ১০৯ ভরি স্বর্ণ-টাকা লুট

হলিবিডি প্রতিনিধিঃ
নরসিংদীর ঘোড়াশালে ডিবি পুলিশ পরিচয়ে ৫টি স্বর্ণের দোকান ও একটি চালের দোকানে দুর্র্ধষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতদের এলোপাতাড়ি পিটুনিতে দুই জন আহত হয়েছেন।

এসময় ডাকাতদল ১০৯ ভরি স্বর্ণালঙ্কার, ৫০০ ভরি রুপার অলঙ্কার ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নেয় বলে দাবি ব্যবসায়ীদের।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল স্বর্ণপট্টিতে এ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত তিনটার দিকে শীতলক্ষ্যা নদী দিয়ে স্পিডবোটে করে ২০ থেকে ২৫ জনের একটি ডাকাত দল এসে ঘোড়াশালের স্বর্ণপট্টিতে হানা দেয়। ওই সময় বাজারের নিরাপত্তারক্ষীদের কাছে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। একপর্যায়ে নিরাপত্তারক্ষীদের একসঙ্গে করে বেঁধে ফেলে। পরে একে একে ৫টি স্বর্ণের দোকানের তালা ভেঙে ভেতরে থাকা ১০৯ ভরি স্বর্ণালঙ্কার, ৫০০ ভরি রুপার অলঙ্কার ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নেয়। এতে বাধা দিতে গেলে দুই জনকে পিটিয়ে গুরুতর আহত করে ডাকাতদল।

খবর পেয়ে মঙ্গলবার সকাল ১১টার দিকে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দারসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পলাশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নাসির উদ্দিন বলেন, ব্যবসায়ীরা জানিয়েছেন তাদের ৫টি দোকান থেকে সব মিলিয়ে ১০৯ ভরি স্বর্ণালঙ্কার, ৫০০ ভরি রুপার অলঙ্কার ও নগদ ১৮ লাখ টাকা খোয়া গেছে। ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়েছে। সব কিছু যাচাই বাছাই করে দেখা হচ্ছে।






Related News

Comments are Closed