Main Menu

গোয়েন্দা নজরদারিতে বেশ কিছু সাংবাদিক

হলিবিডি প্রতিনিধিঃ
গোয়েন্দা নজরদারিতে রয়েছেন বেশ কিছুসংখ্যক সাংবাদিক। এদের মধ্যে একজন সম্পাদক এবং ক্যাসিনো কেলেঙ্কারির সঙ্গে জড়িত কিছু সাংবাদিক রয়েছেন। এছাড়া বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের সঙ্গে জড়িতও আছেন এক শ্রেণীর সাংবাদিক। নজরদারিতে থাকা সাংবাদিকরা কোটি কোটি টাকার মালিক হয়েছেন। চলমান দুর্নীতিবিরোধী অভিযানে গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে অনেক সাংবাদিকের নামও প্রকাশ করেছেন আইনশৃঙ্খলা বাহিনীর কাছে। এমনকি কোনো কোনো প্রতিষ্ঠানের প্রধানকে বা শীর্ষ কর্মকর্তাকে ফোন করে মোটা অঙ্কের চাঁদাও চেয়েছেন। এ ধরনের কথোপকথনের রেকর্ডও গোয়েন্দাদের কাছে রয়েছে।

চলমান ক্যাসিনো-দুর্নীতিবিরোধী অভিযানে কোনো শ্রেণী-পেশার মানুষ বাদ যাবে না। জড়িত সবাইকে আইনের আওতায় আনার কাজ চলছে। সরকারের হাইকমান্ডের নির্দেশনা অনুযায়ী শিগগিরই তাদের গ্রেফতার করা হবে। ইতিমধ্যে তাদের সব তথ্য-উপাত্ত সংগ্রহ করেছে আইনশৃঙ্খলা বাহিনী। জানা গেছে, ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত সাংবাদিকরা নিয়মিত টাকা নিয়ে আসতেন। অনেকে তাদের পক্ষে রিপোর্টও করেছে।

আবার কারো কারো বিরুদ্ধে টাকা না পেয়ে রিপোর্ট করার তথ্য-প্রমাণ গোয়েন্দাদের কাছে রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর একজন কর্মকর্তা জানান, ক্যাসিনো খেলতেন অনেক সাংবাদিক। এমন ছবিও তাদের কাছে রয়েছে।






Related News

Comments are Closed