Main Menu

খুলনায় অনৈতিক কার্যকলাপের অভিযোগে ১০ নারী-পুরুষ গ্রেফতার

হলিবিডি প্রতিনিধিঃ
খুলনা মহানগরীর রাম চন্দ্র দাস লেনে আবাসিক হোটেল কপোতাক্ষ এবং খালিশপুর গোয়ালখালি এলাকার এক বাসা থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১০জন নারী পুরুষকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও খালিশপুর থানা পুলিশ।

শুক্রবার (১৫ নভেম্বর) রাত পৌনে ১০টা ও শনিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে অভিযান চালিয়ে ৬জন পুরুষ ও ৪জন মহিলাকে আটক করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি এএসআই শান্তিরাম পাল হোটেল কপোতাক্ষ থেকে আটক ৪ জনকে আদালতে হাজির করেন। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ড. মো আতিকুস সামাদ তাদের প্রত্যেককে ৪৫দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেছেন।

অভিযুক্তরা হলেন,খুলনা জেলার ডুমুরিয়া থানার বাদুড়িয়া গ্রামের আব্দুল মজিদ শেখের ছেলে মো. বিল্লাল হোসেন (৪৫), একই গ্রামের মৃত. আবুল মোড়লের স্ত্রী মোছা. মনোয়ারা বেগম (৪০), বটিয়াঘাটা থানার টাকিমারি গ্রামের মৃত. হরিপদ গোলদারের ছেলে অলক কুমার গোলদার (৫৫) ও নগরীর ১৩, রাম চন্দ্র দাস লেনের মৃত. আব্দুল জব্বারের ছেলে মো. আব্দুস সাত্তার (৬২)।

অপর দিকে খালিশপুর থানাধিন গোয়ালখালি কবরস্থানের পাশে আমেনা বেগমের ভাড়া বাসা থেকে আটক ৬ জনকে আদালতে হাজির করেন খালিশপুর থানার এসআই মো. মিজানুর রহমান। একই আদালত ৫ জনের প্রত্যেককে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড এবং একজনকে ৫দিনের কারাদন্ডের আদেশ প্রদান করেন।

১৫দিনের কারাদন্ড প্রাপ্তরা হলেন, নগরীর আড়ংঘাটা থানাধিন গাইকুড় গ্রামের আবুল হাসেম গাজীর ছেলে নাহিদ হাসান (১৯), খালিশপুর নয়াবাটির মো. ইসমাইলের ছেলে মো. ইব্রাহিম পাপ্পু (২২), গোবরচাকা মধ্যপাড়া দ্বীন ইসলামের বাড়ির ভাড়াটিয়া মৃত. ইসাহাকের মেয়ে মোসা. সাথী আক্তার (২৪), খালিশপুর থানাধিন গোয়ালখালি কবরস্থানের পাশে আমেনা বেগমের বাড়ির ভাড়াটিয়া মো. হাসানের স্ত্রী মোসা. বিথী বেগম (২৮) ও খালিশপুর উত্তর কাশিপুরের মো. সুমন খানের স্ত্রী মোসা. নিশী আক্তার (২১)। ৫দিনের কারাদ-প্রাপ্ত আসামি হলেন খালিশপুর থানাধিন মুজগুন্নি দিঘিরপাড় এলাকার খায়রুজ্জামানের ছেলে ফাহিমুজ্জামান (১৯)।

মামলার বিবরণে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর নগরীর রাম চন্দ্র দাস লেনের আবাসিক হোটেল কপোতাক্ষে অভিযান পরিচালনা করেন নগর গোয়েন্দা পুলিশের এএসআই শান্তিরাম পাল। এসময় হোটেল কক্ষ থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৪জনকে আটক করা হয়। তাদের আদালতে প্রেরণ করা হয় যার প্রসিকিউশন নং-৩৪/১৯। অপর দিকে শুক্রবার রাত পৌনে ১০টার দিকে খালিশপুর থানাধিন গোয়ালখালি কবরস্থানের পাশে আমেনা বেগমের ভাড়া বাড়িতে অভিযান পরিচালনা করেন এসআই মো. মিজানুর রহমান। এসময় ওই বাসা থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৬ জনকে আটক করা হয়। তাদের গতকাল আদালতে প্রেরণ করা হয় যার প্রসিকিউশন নং-১৩৫/১৯।






Related News

Comments are Closed