Main Menu

খুলনার সিভিল সার্জনের বিরুদ্ধে তদন্ত শুরু

হলিবিডি প্রতিনিধিঃ
আউটসোর্সিং কর্মচারি নিয়োগে দুর্নীতি সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে খুলনার সিভিল সার্জন ডা: এএসএম আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। গতকাল রোববার তদন্ত কমিটির সদস্যবৃন্দ খুলনায় এসে সিভিল সার্জনসহ সংশ্লিষ্টদের সাথে কথা বলেন। একইসাথে তারা আউটসোর্সিং কর্মচারী নিয়োগ সংক্রান্ত বিভিন্ন কাগজপত্র জব্দ করেন।

তদন্ত কমিটির প্রধান ও বাগেরহাটের সিভিল সার্জন ডা: জি কে এম শামসুজ্জামান পূর্বাঞ্চলকে বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশের আলোকে তিনি গতকাল থেকে আনুষ্ঠানিকভাবে তদন্ত কার্যক্রম শুরু করেছেন। এর আগে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর স্বাধীন সিকিউরিটি সার্ভিসেস লি: এর পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়। লিখিত অভিযোগে সম্প্রতি আউটসোর্সিং নিয়োগ সংক্রান্ত বিভিন্ন অনিয়মের অভিযোগ করা হলে বিষয়টি নিয়ে তদন্ত করার জন্য বাগেরহাটের সিভিল সার্জনকে তদন্তকারী কর্মকর্তা নিয়োগ দেয়া হয়। তদন্তকারী কর্মকর্তা গত ২৫ আগষ্টের এক পত্রের মাধ্যমে বিষয়টি খুলনার সিভিল সার্জনকে অবহিত করে গতকাল (১ সেপ্টেম্বর) দিন ধার্য করে বেলা ১১টায় সেখানে সরেজমিনে এসে সার্বিক বিষয় তদন্ত করেন।

বাগেরহাটের সিভিল সার্জন আরও বলেন, কেবল তদন্ত শুরু হয়েছে। ১৫ দিনের সময় দিয়ে প্রতিবেদন দাখিলের কথা বলা হয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের পত্রে। নির্দিষ্ট সময়ের মধ্যে প্রতিবেদন দেয়া সম্ভব না হলে সময় বৃদ্ধির আবেদন করা হবে বলেও তিনি জানান।






Related News

Comments are Closed