Main Menu

খুলনায় নতুন পাইপলাইনে ওয়াসার পানি সরবরাহ জুনেই শুরু

হলিবিডি ডেস্কঃ
খুলনা সিটি কর্পোরেশনের ৫ম সাধারণ সভা বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। সিটি মেয়রকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করায় সভার শুরুতে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

সভায় জুন মাস থেকে পর্যায়ক্রমে ওয়সার নতুন পাইপ লাইনে পানি সরবরাহ কার্যক্রম শুরু হবে বলে ওয়াসার প্রতিনিধি সভায় জানানো হয়।

সভায় খুলনা শহরের জলাবদ্ধতা দূরীকরণে লবনচরা ক্ষেত্রখালী খালের দক্ষিণ প্রান্ত হতে মাথাভাঙ্গা এবং মুজগুন্নী মহাসড়ক থেকে (বাস্তুহারা হয়ে) ক্ষুদে নদী পর্যন্ত ড্রেন নির্মাণের লক্ষ্যে জমি অধিগ্রহণ, ব্যাটারিচালিত ইজিবাইক একই রঙকরণ ও ডান পাশ বন্ধ করা, রিকশা থেকে মটর ও ব্যাটারি অপসারণ, ঈদের পর থেকে ২২টি খালের ওপর থেকে অবৈধ স্থাপনা অপসারণ ও খাল দখলমুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভাপতির বক্তৃতায় সিটি মেয়র বলেন, খুলনাকে জলাবদ্ধতা মুক্ত ও খালের ওপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রমে সংশ্লিষ্ট প্রশাসনের পক্ষ থোকে আশানুরূপ সহযোগিতা পাওয়া যাচ্ছে। ফলে কেসিসি কর্তৃক গৃহীত উন্নয়ন ও সেবামূলক কার্যক্রম দ্রুত বাস্তবায়ন করা সম্ভব হবে। জনসেবা প্রদানের ক্ষেত্রে তিনি সংশ্লিষ্ট সকলকে আরো আন্তরিকভাবে দায়িত্ব পালনের আহবান জানান।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, কেসিসির প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, আলী আকবর টিপু, মেমরী সুফিয়ার রহমান শুনুসহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রতিনিধিগণ সভায় উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed