Main Menu

খালেদা জিয়া দুই নাতনিকে পাশে বসিয়ে ঈদের খাবার খেলেন

হলিবিডি ডেস্কঃ দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) রয়েছেন। সোমবার (১২ আগস্ট) পবিত্র ঈদুল আজহার দিনে হাসপাতালের কেবিনে দুই নাতনিকে পাশে বসিয়ে বাসায় রান্না করা খাবার খেয়েছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

চিকিৎসার কারণে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের পরিবর্তে বিএসএমএমইউতে আছেন খালেদা জিয়া। দুপুর পৌনে ২টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৬২১ নম্বর রুমে যান তার পরিবারের সদস্যরা।

খালেদা জিয়ার পছন্দের বিভিন্ন খাবার বাসায় রান্না করে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে সাক্ষাৎ পর্ব শেষে পরিবারের উপস্থিত সদস্যরা সবাই মিলে খালেদা জিয়ার সঙ্গে দুপুরের খাবার খান। এ সময় সেখানে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। পরে বিকাল ৪টার দিকে তারা হাসপাতাল থেকে বেরিয়ে যান।

এসব তথ্য নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে জানান, ম্যাডামের (খালেদা জিয়া) পছন্দের খাবার রান্না করে পরিবারের সদস্যরা বিএসএমএমইউতে নিয়ে যান। সেখানে সবাই একত্রে দুপুরের খাবার খেয়েছেন।

পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও তার দুই মেয়ে জাফিয়া ও জাহিয়া রহমান, খালেদা জিয়ার ভাই শামীম এস্কান্দার, তার স্ত্রী কানিজ এস্কান্দার এবং তাদের ছেলে অভিক এস্কান্দার।






Related News

Comments are Closed