Main Menu

খালিয়াজুরী যুবলীগ নেতা আরিফুল ইসলাম ফালাকের পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা

ইদু খান স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশসহ খালিয়াজুরী উপজেলা সকল ধর্মের মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ, খালিয়াজুরী উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা, বর্তমান যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক ঈদ মোবারক।

ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদুল আযহা প্রতি বছর আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যানে নিজেকে উৎসর্গ করা কোরবানীর প্রধান শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

কোরবানীর যে মূল শিক্ষা তা ব্যক্তি জীবনে প্রতিফলিত করে মানব কল্যানে ব্রতী হওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল আমিনের সন্তুষ্টি ও নৈকট্য লাভ সম্ভব। বিশ্বাসী হিসেবে সে চেষ্টায় নিমগ্ন থাকা প্রতিটি মুসলমানের কর্তব্য।
ঈদের আনন্দের দিনে কেউ যাতে অভুক্ত না থাকে-সেদিকে আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে। আমাদের ঈদের আয়োজনে উপদ্রুত অসহায় মানুষ যেন অংশগ্রহণ করতে পারে সেই উদ্যোগ গ্রহণের জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন। ঈদের আনন্দকে ভাগ করে নিতে হবে এক কাতারে মিলে।

ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যের মেলবন্ধন, মহান আল্লাহ তায়ালার দরবারে এই প্রার্থনা জানান। শুভেচ্ছান্তে, খালিয়াজুরী উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা বর্তমান যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক।






Related News

Comments are Closed