Main Menu

ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ গড়ার প্রত্যয়ে সাতক্ষীরার জেলা প্রশাসকের সর্বাত্মক পরিষ্কার পরিচ্ছন্নতার অভিযান অব্যহত

শেখ ফারুকঃক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ গড়ার প্রত্যয়ে সাতক্ষীরায় শুরু হয়েছে সর্বাত্মক পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান।

শুক্রবার সকাল ৮টায় সাতক্ষীরার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পৌর মেয়র‌কে নি‌য়ে শহরের খুলনা রোড মোড় থেকে এই অভিযান শুরু করেন।

এ সময় তিনি খুলনা রোড মোড়ের বাড়ি বাড়ি যান এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন।

একই সাথে তিনি খুলনা রোড মোড়ের সকল ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে বর্জ্য অপসারণ ও খুলনা রোড মোড়ের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদেরও নির্দেশ দেন।

তিনি ব্যবসায়ীদের নিজ নিজ দায়িত্বে দোকান-পাট, হোটেল-রেস্তোরা, কসাইখানা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার নির্দেশ দেন।

জেলা প্রশাসকের সাথে এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সাইদ, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সাতক্ষীরার এনডিসি স্বজল মোল্লা, সাতক্ষীরা পৌর কাউন্সিলর শফিক উদ্দৌলা সাগর, ফারহা দীবা খান সাথী, পৌর
কাউন্সিলর জোৎস্না আরা প্রমুখ।

অভিযান চলাকালে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সাংবাদিকদের বলেন, ‘ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ গড়ার প্রত্যয়ে সাতক্ষীরার সর্বত্র পরিষ্কার পরিচ্ছন্ন করার উদ্যোগ নেওয়া হয়েছে। এজন্য শুধু প্রশাসন নয়, সকলকে এগিয়ে আসতে হবে।

এদিক পরিস্কার পরিচ্ছন্ন অভিযান শেষে জেলা প্রশাসক কান্ত শ্রমিক দের কে একটি করে ঠান্ডা মিনারের ওয়াটার মুক্তা পানির বোতল উপহার দেন তৃষ্ণা মেটানোর জন্য।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসন পরিষ্কার পরিচ্ছন্ন তিলোত্তমা সাতক্ষীরা গড়ার প্রত্যয়ে ‘ক্লিন সাতক্ষীরা, গ্রিন সাতক্ষীরা’ কর্মসূচি ঘোষণা করেছে।






Related News

Comments are Closed