Main Menu

কিশোর গ্যাং : পিরোজপুরে আটক ৯২

হলিবিডি প্রতিনিধিঃ
কিশোর গ্যাং কালচার প্রতিরোধে শুদ্ধি অভিযান শুরু করেছে পিরোজপুর জেলা পুলিশ। মঙ্গলবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত জেলার প্রতিটি থানায় অভিযান চালিয়ে স্কুল-কলেজ পড়ুয়া ৯২ শিক্ষার্থীকে আটক করে পুলিশ।

এর মধ্যে পিরোজপুরর সদর উপজেলা থেকে ৩০ জন, নাজিরপুর উপজেলা থেকে ২২ জন, ভান্ডারিয়া উপজেলা থেকে ১৭ জন, মঠবাড়ীয়া উপজেলা থেকে আটজন, ইন্দুরকানী উপজেলা থেকে একজন, কাউখালী উপজেলা থেকে চারজন এবং নেছারাবাদ উপজেলা থেকে ১০ জনকে আটক করা হয়। পরে অভিভাবকদের ডেকে মুচলেকা ও অঙ্গীকারনামা নিয়ে রাতেই থানা থেকে শিক্ষার্থীদের ছেড়ে দেয়া হয়।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা রাতে পড়াশোনা রেখে শহরের বিভিন্ন স্থানে আড্ডা দেয়। সেখান থেকে যেন কোনো অপরাধ বা কিশোর গ্যাং লিডার সৃষ্টি হতে না পারে সে লক্ষে এ অভিযান চালানো হচ্ছে।

তিনি আরও বলেন, গ্যাং কালচার একটি অপরাধের নতুনমাত্রা। কিশোর অপরাধীরা বিভিন্ন ক্ষেত্রে বড় বড় অপরাধের সঙ্গে যুক্ত হচ্ছে। বিশেষ করে স্কুল-কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা পড়াশোনা রেখে রাতে বিভিন্ন স্থানে আড্ডা দিচ্ছে। এখান থেকেই সৃষ্টি হচ্ছে কিশোর গ্যাং। পিরোজপুর জেলায় কোনো কিশোর গ্যাং লিডার সৃষ্টি হতে দেয়া হবে না।






Related News

Comments are Closed