কালীগঞ্জে প্রাইভেটকার ছিনতাইকারীচক্র সন্দেহে এক প্রতারককে পুলিশে সোপর্দ্দ

প্রকাশিত হয়েছে : ৫:৩৮:০৮,অপরাহ্ন ১২ জুন ২০১৯ | সংবাদটি ২০ বার পঠিত

হলিবিডি ডেস্কঃ ঝিনাইদহের কালীগঞ্জে প্রাইভেটকার ছিনতাইকারীচক্র সন্দেহে রনজিত বিশ্বাস ওরফে রফিক (৪০) নামে এক প্রতারককে আটক করেছে জনতা। মঙ্গলবার দুপুরে উপজেলার খয়েরতলা থেকে জনতা তাকে ধরে উত্তম মাধ্যম দিয়ে থানা পুলিশের পুলিশে সোপর্দ্দ করে। আটক প্রতারক রফিক মুন্সিগঞ্জ জেলার টঙ্গিপাড়ার গোপাল বিশ্বাসের পুত্র।

কালীগঞ্জ কার মাইক্রোবাস সমিতির চালক সদস্য মাসুদ জানায়, গত ৫ দিন আগে প্রতারক রফিক প্রতিদিন ৩২ শত টাকা করে ১৫ দিনের জন্য তার প্রাইভেট কারটি ভাড়া নিয়েছিল। প্রাইভেটে করে ৫ দিনে সে জীবননগর ও মহেশপুর সহ বিভিন্ন জায়গাতে ঘুরে বেড়াচ্ছিল। এরিমধ্যে প্রতারক রফিক প্রাইভেটের ৫ দিনের ভাড়ার মধ্যে ৩ দিনের ভাড়া পরিশোধ করে বাকি টাকা দিতে ঘোরাতে থাকে।

প্রতারকের এমন আচরণ ও গতিবিধি দেখে সন্দেহ হলে ড্রাইভার মাসুদ কৌশলে তাকে কালীগঞ্জের খয়েরতলা গ্রামে নিয়ে আসে। সেখানে গ্রামবাসীর কাছে ঘটনাটি খুলে বলার পর গ্রামবাসীরা প্রতারককে জিঞ্জাসাবাদ করতেই এলোমেলো কথাবার্তা বলতে শুরু করে। এরপর একপর্যায়ে জনতা তাকে উত্তম মাধ্যম দিয়ে থানা পুলিশে সোপর্দ্দ করে।

কালীগঞ্জ থানার অফিসাস ইনচার্ছ ইউনুচ আলী জানান, আটক রফিক একজন প্রতারক চক্রের সদস্য হতে পারে। পুলিশের ধারনা সে প্রাইভেট ভাড়া নেবার নামে ছিনতাইয়ের চেষ্টায় ছিল। তার বিরুদ্ধে থানায় একটি ছিনতাই মামলা নেওয়া হচ্ছে।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com