এই মাত্র পাওয়া খবর
|
সর্বশেষ
জাতিসংঘের কাছে ৯২০মিলিয়ন ডলার আর্থিক সহায়তা চায় বাংলাদেশ         দেশকে এগিয়ে নিয়ে যেতে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে         রাতভর বোমাতঙ্ক সকালে মিললো বেগুন আতঙ্কে ক্যাম্পাস         আজ ইজতেমার মাঠে সর্বকালের স্বরনীয় জুম্মার জামাতে লক্ষ লক্ষ মুসল্লী ।।         ভাষা আন্দোলনেও বঙ্গবন্ধুর অবদানকে মুছে ফেলা হয়েছিল         দুইমাসের মধ্যে পাঁচ হাজার ডাক্তার নিয়োগ: স্বাস্থ্যমন্ত্রী         জামায়াত থেকে ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগ         ঠাকুরগাঁও বিজিবি এলাকাবাসী সাথে সংঘর্ষে নিহত ৪জন         The Insider Secrets for Hello World         বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে অভিন্ন পদ্ধতিতে শিক্ষক ও কর্মচারী নিয়োগ দেওয়ার নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।         দুর্নীতিবাজ দুদকের দুর্নীতিবাজ আইনজীবী মোশারফ হোসেন কাজল         দেশের অর্থনৈতিক অবস্থা ভালো থাকলে বিনা খরচে হজ্বে সুযোগ দিতাম।।ইমরান খান। ।         রাজধানী সোহরাওয়ার্দী হাসপাতালে আগুন         বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা         তিন বাংলাদেশি বিপিএল তারকার বোলিং অবৈধ। ।বিসিবি।।।।        

কাদিয়ানীদের অমুসলিম এবং কাফের ঘোষনা করা হউক।।

প্রকাশিত হয়েছে : ২:৩৬:৩২,অপরাহ্ন ১০ ফেব্রুয়ারি ২০১৯ | সংবাদটি ১৬ বার পঠিত

হলিবিডি ডেস্কঃ ঢাকা, ১০ ফেব্রুয়ারি ’১৯
কাদিয়ানিরা মুসলিম নামধারী কাফের তারা অমুসলিম হয়েও ‘আহমদিয়া মুসলিম জামাত’ নাম ধারণ করে বাংলাদেশের সরল-সহজ মুসলমানদের ঈমান ধ্বংস করছে। পঞ্চগড় জেলার আহমদ নগরে তারা আস্তানা বানিয়েছে। আগামী ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি তিনদিনব্যাপী জাতীয় ইজতেমা নাম দিয়ে প্রকাশ্যে সম্মেলন করার দুঃসাহস দেখাচ্ছে। এ আয়োজনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক এক বিবৃতিতে বলেন, এদেশের উলামায়ে কেরাম ও ইসলাম প্রিয় তাওহীদি জনতা বহু আগ থেকেই কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা ও মুসলিম নাম ধারণ করে চালিয়ে যাওয়া সকল কার্যক্রম বন্ধ করার দাবীতে আন্দোলন-সংগ্রাম করে আসছে। ন্যায় সংগত এ দাবী বিশে^র অধিকাংশ রাষ্ট্র মেনে নিয়েছে। প্রায় ৪২টি দেশে রাষ্ট্রীয়ভাবে তাদেরকে অমুসলিম ঘোষণা করা হয়েছে। অথচ বাংলাদেশের মত মুসলিম রাষ্ট্রে তাদের কার্যক্রম প্রকাশ্যে চলছে। যা কখনোই বরদাস্ত করা যায় না।
নেতৃবৃন্দ অতিসত্বর তাদের জাতীয় ইজতেমা বন্ধের দাবী জানান এবং তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা না হলে দেশব্যাপী তীব্র আন্দোলন গড়ে তোলার ডাক দেন।

About rezwan rezwan

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com