Main Menu

কক্সবাজারের মহাকর্মযজ্ঞ সাংবাদিকদের লেখনির মাধ্যমে তুলে ধরতে হবে

হলিবিডি প্রতিনিধিঃ সরকারের প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার বলেছেন, ‘কক্সবাজারের পর্যটন উন্নয়নে বর্তমান সরকার মহাকর্মযজ্ঞ হাতে নিয়েছে। ইতিমধ্যে বড় বড় মেগা প্রকল্পগুলোর কাজ শুরু হয়েছে।

এ কারণে কক্সবাজারে সাংবাদিকদেরও সংবাদের ক্ষেত্র তৈরি হয়েছে।
তিনি বলেন, মূলত: সাংবাদিকরাই সেই ক্ষেত্রকে কাজে লাগিয়ে উন্নয়নের মহাকর্মযজ্ঞ লেখনির মাধ্যমে তুলে ধরতে পারেন। বিশেষ করে আমাদের বঙ্গোপসাগরের সীমানা পরিধি এখন অনেক গুণ বেড়ে গেছে। সেই বিষয়টিও নানাভাবে তুলে ধরা দরকার।

এছাড়াও কক্সবাজারে রয়েছে রোহিঙ্গা সমস্যা। এই রোহিঙ্গা সংকট মোকাবেলায় সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। আশা করি ভবিষ্যতেও এটি অব্যাহত থাকবে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা ও সাবেক কোষাধক্ষ্য খাইরুজ্জামান কামাল।

অনুষ্ঠানে এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএফইউজে’র নির্বাহী সদস্য আয়াছুর রহমান, কক্সবাজার ভয়েস ডট কমের সম্পাদক বিশ্বজিত সেন ও প্রথম আলোর কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার আব্দুল কুদ্দুস রানা ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল। উক্ত মতবিনিময় সভায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্যসহ জেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed