ঐক্যফ্রন্টের পরিধি বাড়ছে

প্রকাশিত হয়েছে : ১২:০৫:৪২,অপরাহ্ন ১১ জুন ২০১৯ | সংবাদটি ১৯ বার পঠিত

হলিবিডি ডেস্ক : সরকার বিরোধী আন্দোলন অব্যাহত রাখার জন্য জাতীয় ঐক্যফ্রন্টের পরিধি বাড়াতে একমত হয়েছে জোটের স্টিয়ারিং কমিটির নেতারা। সোমবার রাজধানীর উত্তরায় জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় জোটের এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিভিন্ন সূত্রে জানা গেছে, বৈঠকে সিদ্ধান্ত হয়েছে যে, জাতীয় ঐক্যফ্রন্টের পরিধি আরো বৃদ্ধি করা হবে। আর এই বিষয়ে ফ্রন্টের নেতারা একমত পোষণ করেছেন।

বৈঠকে জোট নেতাদের ভাষ্য, দেশের বর্তমান পরিস্থিতিতে ঐক্যফ্রন্টকে আরো বড় করতে হবে এবং এই ঐক্যকে টিকিয়ে রাখতে হবে। পাশাপাশি আন্দোলন অব্যাহত রাখতে হবে।

সূত্রটি আরো জানায়, জাতীয় ঐক্যফ্রন্টে যে সব রাজনৈতিক দল আসতে চাইবে, তাদের সবাইকেই নেওয়া হবে। এমনকি বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরীরদলগুলোও আসতে চাইলে তাদেরকেও নেওয়া হবে। তবে জামায়াতে ইসলামীকে ঐক্যফ্রন্টে নেওয়া হবে না বলেও সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়া বৈঠকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়েও আলোচনা হয়। তারা উদ্বেগ প্রকাশ করে বলেন, খালেদা জিয়ার সঙ্গে সরকার যে ধরণের আচারণ করছে, তা অমানবিক।

পরে গণফোরাম সভাপতি ডা. কামাল হোসেন অসুস্থার জন্য আজকের বৈঠক মুলতবি ঘোষণা করা হয়।

বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক হাবীবুর রহমান তালুকদার বীর প্রতীক, গণফোরাম নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সায়ইদ, সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা মমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com