এসএসসির তিন পরীক্ষার তারিখ পরিবর্তন

প্রকাশিত হয়েছে : ১:২০:৪৯,অপরাহ্ন ১১ ফেব্রুয়ারি ২০১৯ | সংবাদটি ৩৯ বার পঠিত

হলিবিডি ডেস্কঃ চলমান এসএসসির তিনটি লিখিত পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। এছাড়া অন্যান্য সব বিষয়ের ব্যবহারিক পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। বিশ্ব ইজতেমার কারণে পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে বলে ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক তপর কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। ইজতেমার কারণে সবগুলোর বোর্ডেরই পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে বলে জানান তিনি।

১৬ ফেব্রুয়ারির অনুষ্ঠিতব্য রসায়ন, ব্যবসায় উদ্যোগ ও পৌরণীতি ও নাগরিকতা বিষয়ক পরীক্ষাটি ২৬ ফেব্রুয়ারি সকাল দশটায় অনুষ্ঠিত হবে। ১৭ তারিখ অনুষ্ঠিতব্য গার্হস্থ্য বিজ্ঞান, কৃষি শিক্ষা, সংগীত, বাংলা ভাষা সাহিত্য, ইংরেজি ভাষা সাহিত্য পরীক্ষাটি ২৭ ফেব্রুয়ারি সকাল দশটায় অনুষ্ঠিত হবে। এছাড়া ১৮ ফেব্রুয়ারির জীববিজ্ঞান ও অর্থনীতি পরীক্ষা ২ মার্চ সকাল দশটায় অনুষ্ঠিত হবে।

অপরদিকে ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সঙ্গীত বিষয়ের ব্যবহারিক পরীক্ষা ৩ মার্চ অনুষ্ঠিত হবে। এছাড়া অন্যান্য বিষয়ে ব্যবহারিক পরীক্ষা ২৭ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা ৪ মার্চ থেকে ১০ মার্চ পর্যন্ত গ্রহণ করা হবে বলে জানিয়েছে যশোর শিক্ষা বোর্ড।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com