Main Menu

এতিম ও কোরআনে হাফেজ শিশুদের মধ্যে ‘ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতি কুয়েত’র উদ্যোগে খাবার বিতরণ

কুয়েত থেকে আহাদ আম্বিয়া খোকন :: ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বলেছেন- প্রবাসীরা সত্যিকারের দেশপ্রেমিক, বিশ্বের বিভিন্ন দেশে পরিবার-পরিজন নিয়ে বসবাস করেও দেশের কথা তারা ভুলে যান না, যখন দেশে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ আসে, তখন প্রবাসীরা অসহায়দের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করেন, বিভিন্ন সময়ে প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ফেঞ্চুগঞ্জের অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ ও আর্থিক অনুদার প্রদান করেছিলেন ফেঞ্চুগঞ্জের প্রবাসীরা

তিনি আরো বলেন- দেশের যে কোনো মানুষ অসুস্থ হলে টাকার অভাবে চিকিৎসা না করতে পারলে প্রবাসীরা সেই ব্যক্তিকে অনুদান প্রদান করেন, যা অত্যন্ত প্রশসংনীয়।

আজ বুধবার (১৬ অক্টোবর) দুপুরে ফেঞ্চুগঞ্জ মোহাম্মদিয়া কামিল মাদরাসায় ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের উদ্যোগে কোরআনে হাফেজ ও এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন ফেঞ্চুগঞ্জ মোহাম্মদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন আতহার।

সমাজসেবক সাহিল আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোহাম্মদ বদরুদ্দোজা, মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল ওয়াহাব, সংগঠনের ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির কুয়েত’র বাংলাদেশের প্রতিনিধি আব্দুল আউয়াল কয়েছ।

স্বাগত বক্তব্য রাখেন, মাদরাসার হিফজ শাখার প্রধান হাফেজ আবু সাঈদ মোহাম্মদ সাইম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সমাজকর্মী সুহেল আহমদ, সালেহ আহমদ ও জুনেদ আহমদ- প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাদরাসার হাফেজ শাখার শিক্ষার্থী মাহতি ইমরান। সভা শেষে শিক্ষার্থী ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়।






Related News

Comments are Closed