Main Menu

এড. শামীম উপজেলা আ:লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় হাফিজুল লস্করের অভিনন্দন

সিলেট প্রতিনিধি :: সিলেট বার কাউন্সিলের সিনিয়র আইনজীবী ও দক্ষিন সুরমা উপজেলা আ:লীগের প্রয়াত সভাপতি ডা. মো: আব্দুস শুকুর এর সুযোগ্য পুত্র এডভোকেট শামীম আহমদ দক্ষিন সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক স্বাধীন সংবাদের সিলেট জেলা প্রতিনিধি হাফিজুল ইসলাম লস্কর।

স্থানীয় সময় সোমবার (২৫নভেম্বর) রাতে এক বার্তায় তিনি নবনির্বাচিত দক্ষিন সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট শামীম আহমদকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং তাকে ভোট দিয়ে নির্বাচিত করায় কাউন্সিলদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এবং তিনি আশা প্রকাশ করেন যে, নবনির্বাচিত উপজেলা সাধারন সম্পাদক মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন এবং অসাম্প্রদায়িক ও ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে উপজেলা, দেশ, জাতি ও দলের কল্যাণে কাজ করে যাবেন।

উল্লেখ্য, সোমবার (২৫ নভেম্বর২০১৯) দক্ষিন সুরমা উপজেলা আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে ১০৯ ভোট পেয়ে বিশিষ্ট আইনজীবী এডভোকেট শামীম আহমদ দক্ষিন সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হন।






Related News

Comments are Closed