Main Menu

একজন চৌকস উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম অলিন

সাংবাদিক ইদু খান, স্টাফ রিপোর্টারঃ
অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার জনাব এ এইচ এম আরিফুল ইসলাম অলিন স্যার। আপনার সততায়, কর্তব্যপরায়নে সকলের মনে জায়গা করে নিয়েছেন। বাল্য বিবাহ, অবৈধ ড্রেজার, মাদক, জুয়া সকল ধরনের অপকর্ম প্রতিরোধ করার ক্ষেত্রে আপনি অনন্য স্যার।

আপনার মত প্রসাশন পেয়ে সত্যিই খালিয়াজুরী বাসী ধন্য। একজন রোগীর যতই কঠিন রোগ হউক না কেন, তাকে যদি ডাক্তার শুধু বলেন, আপনার ভয়ের কিছু নেই, আপনার তেমন কিছু হয়নি, এই ঔষুধ গুলো খেলেই আপনি ভালো হয়ে যাবেন। এমনটা একজন রোগীকে বললে রোগীর ৮০% রোগ ভাল হয়ে যায়।

তেমনি করে একজন প্রসাশনের কাছে যদি কোন অসহায় লোক আইনের আশ্রয় নিতে যায়, আর তিনি যদি আশস্ত করে তাকে এবং সে অনুযায়ী কাজ করে মানুষ প্রশাসনের উপর বিশ্বাস করবে, ভরসা করবে। তেমনই ভরসা করা যায় এমন একজন ব্যক্তির উপর আর তিনি হচ্ছেন আপনি খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার জনাব এ এইচ এমন আরিফুল ইসলাম অলিন স্যার। স্যার আপনাকে আমাদের অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ ও অভিনন্দন।

স্যার আপনি বলেছেন নোংরা মানসিকতা পরিহার করুন। ভালকে ভাল বলতে শিখুন। আপনি নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন সমাজকে বদলানোর জন্য। আপনি সকালে বাসা থেকে বের হয়ে কখনও গভীর রাতে বাসায় ফিরছেন জনগণের জন্য কাজ করে। অন্যায়ের সাথে আপোষ করেন না আর আশা করি করবেনও না। স্যার আপনি কোন রাঘব বোয়ালকে চিনেন না। আপনি শুধু চিনেন অপরাধীকে এবং তার সাথে যুক্ত কোন নর্দমার কীটকে। শুধু মাত্র মাদক নয় যেকোন অপরাধের বিরুদ্ধে আপনি প্রতিবাদী।

আপনি কখনও চাকরী চলে যাওয়ার ভয় করেন না। খালিয়াজুরী উপজেলা নয় বাংলাদেশে আপনার মত একজন করে আরিফুল ইসলাম দরকার। এরকম সৎ অফিসার দরকার। তাহলে সমাজ এবং দেশ বদলে যাবে। আপনি একা না স্যার, আপনার সাথে পুরো খালিয়াজুরীবাসী আছে। আপনি আমাদের দেখা একজন চৌকস উপজেলা নির্বাহী অফিসার।






Related News

Comments are Closed