Main Menu

ঈদ শুভেচ্ছা বিনিময়ে ইন্সপেক্টর জেনারেল – মিলনমেলা পুলিশ ভবনে

হলিবিডি ডেস্কঃ বাংলাদেশে পুলিশসহ দেশের অভ্যন্তরীণ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নেতৃত্ব দেন স্বরাষ্ট্রমন্ত্রী। স্বভাবতই এ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবেই পুলিশের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রয়েছে বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামালের। পুলিশের গুরুত্বপূর্ণ অনুষ্ঠানসমূহে সব সময়ই উপস্থিত থাকেন মন্ত্রী।

ঈদের রাতে দেশের পুলিশ বাহিনীর প্রধান আইজিপির বাসভবনে বাহিনীটির সব শীর্ষ কর্মকর্তার শুভেচ্ছা বিনিময় করার একটি রেওয়াজ অব্যাহত রয়েছে পুলিশ মহাপরিদর্শক ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর নেতৃত্বাধীন সময়েও।

গত ঈদুল ফিতরের পর এবারের ঈদুল আজহাতেও আইজিপির নিমন্ত্রণে সোমবার (১২ আগস্ট) রাতে পুলিশ ভবনে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। পুলিশ মহাপরিদর্শক ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ও তাঁর স্ত্রী পুনাক সভাপতি মিসেস হাবিবা জাবেদ মন্ত্রীকে স্বাগত জানান। এ সময় মন্ত্রী ও দেশের শীর্ষ পুলিশ কর্মকর্তাদের এক মিলনমেলায় পরিণত হয় পুলিশ ভবন।

পুলিশ প্রধানের এ ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিজিবি মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল মো: সাফিনুল ইসলাম, র‌্যাবের মহাপরিচালক (ডিজি) ড.বেনজীর আহমেদ, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান মীর শহীদুল ইসলাম, সিআইডি প্রধান শফিকুল ইসলাম, অতিরিক্ত আইজিপি (এইচআরএম) চৌধুরী আব্দুল্লাহ আল মামুনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ত্যাগের মহিমায় মহিমান্বিত এ ঈদ বাঙালির শোকাবহ আগস্ট মাসে হওয়ায় এ ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানটি অনাড়ম্বর পরিবেশেই করা হয়। এর আগে সকাল ১১ টার দিকে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বঙ্গভবনে রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে যান।

পরে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে যোগ দেন এবং প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করেন। ঈদের সকালে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি)। ওই সময় তিনি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য এবং মুসল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।






Related News

Comments are Closed