আমিরাতের রাস্তায় কুড়িয়ে পাওয়া এক কোটি টাকা ফিরিয়ে দিলেন এক বাংলাদেশি

প্রকাশিত হয়েছে : ২:৩২:১১,অপরাহ্ন ০১ ডিসেম্বর ২০১৮ | সংবাদটি ৭৫ বার পঠিত

প্রবাস ডেস্ক : কুড়িয়ে পাওয়া কোটি টাকা ফিরিয়ে সততার বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন এক বাংলাদেশি। আমিরাতের রাস্তায় কুড়িয়ে পাওয়া বিপুল পরিমাণের অর্থ (বাংলাদেশি মুদ্রায় প্রায় এক কোটি টাকা) মালিককে ফেরত দিয়েছেন চট্টগ্রামের সন্তান প্রকৌশলী মুহাম্মদ মোজাম্মেল হক (৫০)।

প্রকৌশলী মুহাম্মদ মোজাম্মেল হক এমন দৃষ্টান্ত স্থাপন করে মরুভূমির দেশে বাংলাদেশ এবং বাংলাদেশিদের মাথা উঁচু করেছেন। ইতিমধ্যে তার এই সততার কারণে আমিরাতের আইনশৃঙ্খলা বাহিনী তাকে সম্মানীত করে সার্টিফিকেট প্রদান করেছে।

স্থানীয় সংবাদ মাধ্যমকে মোজাম্মেল হক বলেন, ‘গত ১০ নভেম্বর আল আইনের আল-সালামাত রোডে পরিত্যক্ত অবস্থায় একটি পলিথিনের ব্যাগ দেখতে পাই। ব্যাগটি ভিতরে ১ হাজার দিরহামের অনেকগুলো বান্ডিল দেখতে পাই। সঙ্গেসঙ্গে পুলিশকে কল করে বিষয়টি জানাই।’

ঘটনার ১২ দিন পর ২২ নভেম্বর মোজাম্মেল হককে সততার জন্য আনুষ্ঠানিকভাবে আমিরাতের আল আইন পুলিশ সততার সম্মাননা সনদ ও অন্যান্য উপহার দেয়।

জানা যায়, মোজাম্মেল হক চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১ নম্বর পুকুরিয়া ইউনিয়নের বরুমচড়া গ্রামের বাসিন্দা সিদ্দীক আহমেদের ছেলে। তিনি আমিরাতের আল আইনে ২০ বছর থেকে ঠিকাদারি ব্যবসার সঙ্গে জড়িত।

About loskor @loskor

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com