Main Menu

আব্দুল মাল আবদুল মুহিত ও পররাষ্ট্রমন্রী আব্দুল মোমেন দরগাহ মসজিদে ঈদের নামাজ আদায় করেন।

হলিবিডি নিউজঃ আজ ঈদুল ফিতরের বৈরী আবহাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহতে ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন লাখো মুসল্লি। ঈদের জামাতে যাতে কোনও ধরণের বিশৃঙ্খলা না ঘটে সেজন্য ঈদগাহসহ গুরুত্বপূর্ণ স্থানে ছিল আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা।

ঈদগাহ

ঈদগাহে প্রবেশের সময় মুসল্লিদের তল্লাশি করা হয়
এদিকে বৃষ্টির কারণে ঈদগাহে না গিয়ে দরগাহ মসজিদে ঈদের জামাতে অংশ নিয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। বুধবার (৫ মে) সকাল ৯টায় ঈদের নামাজ আদায় করেছেন তারা।

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ব্যক্তিগত সহকারী কিশোর ভট্টাচার্য জনি (সাবেক) বিষয়টি নিশ্চিত করেন।

ঈদগাহ ও ঈদ জামাত ঘিরে ছিল কঠোর নজরদারি ও নিরাপত্তা
এদিকে সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা (গণমাধ্যম) জানান, ঈদকে কেন্দ্র করে সিলেটে কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া শাহী ঈদগাহ এলাকায় ঈদের নামাজকে কেন্দ্র করে ওই এলাকায় তিনস্তরের নিরাপত্তার ব্যবস্থা করা হয়। নিরাপত্তা ব্যবস্থায় র‌্যাব, পুলিশ ও সিআরটি (ক্রাইসেস রেসপন্স টিম) টিমের পাশাপাশি গোয়েন্দা নজরদারি ছিল।

শাহী ঈদগাহে প্রবেশের দক্ষিণ ও উত্তর গেটে মুসল্লিদের তল্লাশি করে ভেতরে ঢুকতে দেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এসময় জায়নামাজ ও ছাতা ছাড়া অন্য কিছু নিয়ে কাউকে প্রবেশ করতে দেওয়া হয়নি।






Related News

Comments are Closed