Main Menu

আফিফ হোসেনকে ‘উদীয়মান তারকা’ ঘোষণা আইসিসির

স্পোর্টস ডেস্ক : নিজের প্রত্যাবর্তনের ম্যাচে আজ জিম্বাবুয়ের বিপক্ষে ২৬ বলে ৫২ রানের ইনিংস খেলেন আফিফ হোসেন ধ্রুব। আর এই ম্যাচ বাংলাদেশ দল জিতে ৩ উইকেটেই। আর এর এই ম্যাচসেরা হোন আফিফ। তাকে প্রশংসায় ভাসায় ক্রিকইনফো-আইসিসিও। আফিফ হোসেন ধ্রুবর সঙ্গে ৮২ রানের জুটি গড়েন মোসাদ্দেক হোসেন সৈকতও। মাত্র ২৪ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেন আফিফ। যদিও শেষ মুহূর্তে ২৬ বলে ৫২ রান করে আউট হয়ে যান তিনি। কিন্তু তাতে জয় পেতে আর কষ্ট হয়নি বাংলাদেশের।

২৪ বলে ৩০ রানে অপরাজিত ছিলেন সৈকত। তরুণ অলরাউন্ডার আফিফ হোসেনের প্রশংসায় ভাসিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল এবং ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো। এর আগে যুব বিশ্বকাপে ব্যাটে-বলে অসাধারণ এই যুবা ক্রিকেটারকে ‘উদীয়মান তারকা’ বলেছিল আইসিসি।
নিজেদের ওয়েবসাইটে যুব বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স নিয়ে বিশ্লেষণে আফিফের উচ্ছ্বসিত প্রশংসা করা হয়েছে, ‘কঠিন সময়ে পারফর্ম করার সামর্থ্য দেখিয়েছে আফিফ। পুরো প্রতিযোগিতায় সে মোট চারটি ফিফটি করেছে, এগুলোর মধ্যে ইংল্যান্ডের বিপক্ষে ৭১ রানের ইনিংসটি ছিল খুবই গুরুত্বপূর্ণ। ইংল্যান্ডের বিপক্ষেই ১৫ রানে ৩ উইকেট নিয়েছে সে। যার ফলে ইংলিশরা অল্পতেই সেদিন গুটিয়ে গিয়েছিল।’






Related News

Comments are Closed