Main Menu

আফিফের ম্যাজিক ক্যাচ, ভক্তদের প্রশংসায় ভাসছেন

ক্রীড়া ডেস্ক : ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে এই প্রথম জয় পেয়েছে বাংলাদেশ দল। ভারতের মাঠে ঐতিহাসিক জয় পাওয়া টাইগাররা তাই প্রশংসায় ভাসছেন। ভারতের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেই দুর্দান্ত ক্রিকেট নৈপুণ্য প্রদর্শন করেছে রিয়াদবাহিনী।

তবে ভারত বধের উত্তেজনাকর এই ম্যাচে আলোচনায় ছিল আফিফ হোসেনের একটি উড়ন্ত ক্যাচ। তার অসাধারণ ক্যাচে সাজঘরে শুভম দুবে। বাংলাদেশ সিরিজে অভিষেক হওয়া ভারতীয় এ তরুণকে ক্যারিয়ারের শুরুর ম্যাচে মাত্র ১ রানে আউট করেন আফিফ হোসেন।

বাংলাদেশ দলের এ তরুণ অলরাউন্ডারের অফ স্পিনে বিভ্রান্ত হয়ে উইকেটের ওপর ক্যাচ তুলে দেন শুভম। বল ডেলিভারি দেয়ার পরও সামান্য ওপরে ওঠা বলটি দক্ষতার সঙ্গে তালুবন্দি করেন আফিফ। দলীয় ১০২ রানে সাজঘরে ফেরেন শুভম।

ম্যাচ জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে টাইগারদের নিয়ে চলছে নানা বন্দনা। ভক্তদের প্রশংসায় ভাসছেন সবাই। তবে আফিফের নজরকাড়া সেই ক্যাচের জন্য তাকে অভিনন্দন জানাচ্ছেন নেটিজেনরা। ভক্তরা আফিফের উড়ন্ত ক্যাচের ছবি ফেসবুকে শেয়ার দিয়ে তার প্রশংসা করছেন।

পৌশালী সেগুপ্ত লিখেছেন, আফিফের ক্যাচটা ম্যাজিক মনে হয়েছে। ফয়সাল আকাশ নামের একজন লিখেছেন, অসাধারণ ক্যাচ ছিল এটা। আবার নিজের বলেই ফিরতি ক্যাচ, সো টাফ। সিফাত পাঠান লিখেছেন, এত সুন্দর ক্যাচ, তাও আইসিসির অফিসিয়াল পেজে দেখানো হয়নি!






Related News

Comments are Closed